Sunday 21st July 2024
Sunday 21st July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী

শরীয়তপুরে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী  জেলায় উদযাপিত হয়েছে।

জেলাপ্রশাসকের পক্ষে ৫আগস্ট শনিবার সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয় সম্মুখস্থ বঙ্গবন্ধুর ম্যুরাল চত্বরে বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দীন আহাম্মেদ। পরে পুলিশ সুপার মো. মাহবুবুল আলম, ও শরীয়তপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট পারভেজ রহমান জনসহ জেলার সব সরকারি দপ্তর প্রধানগণ শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

এছাড়াও জেলা প্রশাসনের পক্ষ থেকে সকাল সাড়ে ১০টায় একযোগে জেলার ৬ উপজেলায় ১০০টি করে ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ ও রোপণ করা হয়।

বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালের উপর স্মৃতিচারণমুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাদ জোহর ও সুবিধাজনক সময়ে জেলা সদরের কেন্দ্রীয় মসজিদসহ সব মসজিদ, কেন্দ্রীয় মন্দিরসহ সকল মন্দির ও অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে মিলাদ ও বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।