Sunday 21st July 2024
Sunday 21st July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

কাজের মেয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত মিজানুর রহমান জীবনকে আটক করেছে পিবিআই

কাজের মেয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত মিজানুর রহমান জীবনকে আটক করেছে পিবিআই

কাজের মেয়েকে হত্যার ঘটনার ৪ বছর তদন্তে মাঠে নেমেছেন পিবিআই। ঘটনায় অভিযুক্তকে খুজতে গিয়ে আটক করেছেন মিজানুর রহমান জীবন (৪৩)কে রাজধানির নিউমার্কেট থানা এলাকা থেকে ২৪ আগষ্ট আটক করেছেন পিবিআই। মিজানুর রহমান জীবন মাদারীপুর জেলার শিবচর উপজেলার মাদবর চর খাড়াকান্দী এলাকার মৃত ছিদ্দিকুর রহমান হাওলাদারের পূত্র।

গোপালগঞ্জ জেলার পিবিআই পুলিশ সুপার মোঃ আবুল কালাম আজাদ জানান, মামলার বাদী এসআই সেলিম মিয়া তার সঙ্গীয় ফোর্স সহ শিবচর থানা এলাকায় জরুরী ডিউটি করাকালীন বেলা অনুমান ১০.১৫ ঘটিকার সময় জানতে পারেন শিবচর পৌরসভার গুয়াতলা ০১নং ওয়ার্ডের জনৈক শহিদুল মজুমদারের বসত বিল্ডিং এর নিচতলার একটি তালাবদ্ধ কক্ষ হতে প্রচন্ড দুর্গন্ধ বের হচ্ছে। বাদী তার সঙ্গীয় ফোর্স সহ বেলা অনুমান ১০.৪০ ঘটিকার সময় উক্ত স্থানে উপস্থিত হয়ে গুয়াতলা ০১নং ওয়ার্ডের জনৈক শহিদুল মজুমদারের ০৪ তলা বসত বিল্ডিং এর নিচতলার সিড়ির দক্ষিন পাশের্^র কক্ষে প্রবেশ করে পূর্ব শিয়রী অবস্থায় একটি পঁচা ও চরম দুর্গন্ধযুক্ত মানুষের মরা দেহ একটি কালো রংয়ের কম্বল দিয়ে ঢাকা ও পিঠের নিচে সাদা ও চকলেট কালারের প্রিন্টের ওয়ালক্লথের উপর দেখতে পায়। বাদী লাশের সুরতহাল রির্পোট প্রস্তুত পূর্বক মৃত্যুর কারন নির্নয়ের জন্য লাশ ময়না তদন্তের লক্ষ্যে মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

বাদীর উক্তরূপ এজাহার থানায় প্রাপ্ত হয়ে অফিসার ইনচার্জ শিবচর থানা, অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে শিবচর থানার মামলা নং-১৯/২০, তাং-১১/০২/২০২০খ্রিঃ, ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড রুজু করেন। উক্ত মামলাটি পিবিআই হেডকোয়ার্টার্স স্মারক নং-পিবিআই/মামলা/২০২১/১০১৪ সিআরও (পূর্ব), তারিখ-১৭/১০/২০২১ খ্রি: মূলে আমি পুলিশ পরিদর্শক (নিঃ) আমিরুল ইসলাম, পিবিআই গোপালগঞ্জ জেলার উপর অর্পণ করা হয়। পরবর্তীতে পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার বিপিএম (বার), পিপিএম, অ্যাডিশনাল আইজি, বাংলাদেশ পুলিশ এর সঠিক তত্ত্বাবধানে ও দিক নির্দেশনায় পিবিআই, গোপালগঞ্জ জেলার ইউনিট ইনচার্জ জনাব মোঃ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মহোদয়ের নের্তৃত্বে, পুলিশ পরিদর্শক (নিঃ) আমিরুল ইসলাম, এসআই (নিঃ) সাজ্জাদ হোসেন, এসআই(নিঃ) হিমানিষ বিশ্বাস, এসআই(নিঃ) হাসান সিকদার সহ পিবিআই, গোপালগঞ্জ জেলার চৌকস দল ঘটনার সাথে সম্পৃক্ততার প্রমান পাওয়ায় সঙ্গীয় ফোর্স সহ আসামী মিজানুর রহমান জীবন (৪৩), পিতা-মৃত ছিদ্দিকুর রহমান হাওলাদার, সাং-খাড়াকান্দী মাদবরের চর, থানা-শিবচর, জেলা-মাদারীপুরকে নিউমার্কেট থানা এলাকা, ডিএমপি, ঢাকা হতে গ্রেফতার করা হয়। উক্ত আসামীকে জিজ্ঞাসাবাদ করলে সে ঘটনার সহিত জড়িত মর্মে স্বীকার করলে তাকে বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত শিবচর থানা, মাদারীপুর প্রেরন করা হয়। আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরনের পর আসামী ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। পরবর্তীতে উক্ত আসামীকে বিজ্ঞ আদালত জেল হাজতে প্রেরন করেন। মামলা তদন্ত অব্যাহত রয়েছে।