শনিবার, ১লা অক্টোবর, ২০২২ ইং, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ১লা অক্টোবর, ২০২২ ইং

শরীয়তপুর জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি প্রদান

শরীয়তপুর জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি প্রদান

কোমলমতি শিক্ষার্থীদের মেধা বিকাশের লক্ষ্যে শরীয়তপুর জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন শিক্ষা বৃত্তি প্রদান ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০টায় শরীয়তপুর সদর উপজেলা অডিটোরিয়ামে জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি মাসুক আলী দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার আমিনুল ইসলাম, জেলা নাগরিক কমিটির সভাপতি আসমত আলী খান, শরীয়তপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও এসডিএস একাডেমির প্রিন্সিপাল সিরাজুল ইসলাম। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, সদর উপজেলা কিন্ডারগার্টেনের সাধারণ সম্পাদক সেলিম খন্দকার। বক্তব্য রাখেন, কিশোলয় কেজি স্কুলের প্রিন্সিপাল মুকুল চন্দ্র রায়, চন্দ্রপুর প্রি ক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল নুরুল আমিন হাওলাদার প্রমূখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, গঙ্গানগর চাইল্ড হেভেন কেজি স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল শফিক শান্তানু, ডিএম খালী সিকদার আদর্শ কিন্ডারগার্টেনের প্রিন্সিপাল মো. ওসমান গণি, বর্নালি বিদ্যানিকেতনের প্রিন্সিপাল সিরাজুল ইসলাম, শিশু কানন কিন্ডারগার্টেনের প্রিন্সিপাল বাদল চন্দ্র পাল প্রমূখ।
পরীক্ষা নিয়ন্ত্রক এবং অনুষ্ঠান সমন্বয়কারী আব্দুস সামাদ বেপারী ও এসোসিয়েশনের জেলা সাধারণ সম্পাদক রুহুল আমিন মুন্সী অনুষ্ঠান পরিচালনা করেন। এ সময় জেলার বিভিন্ন কিন্ডারগার্টেনের তৃতীয় ও চতুর্থ শ্রেণির ৫০ জন মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়।


error: Content is protected !!