শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং

শরীয়তপুর কয়েকটি এলাকায় যুবদলের কমিটি গঠন

শরীয়তপুর কয়েকটি এলাকায় যুবদলের কমিটি গঠন

শরীয়তপুর জেলার নড়িয়া ও জাজিরা উপজেলা শাখা, নড়িয়া পৌরসভা ও জাজিরা পৌরসভা শাখা ও সখিপুর থানা শাখা যুবদলের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। রোববার (১৯ আগস্ট) দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের শরীয়তপুর জেলা শাখার সভাপতি আরিফুজ্জামান মোল্লা ও সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বিদ্যুতের স্বাক্ষরিত এ কমিটির অনুমোদন দেন।
কমিটিতে নড়িয়া উপজেলা যুবদলের আহবায়ক মাহবুব বিন হুসাইন (সুজন), সিনিয়র যুগ্ম-আহবায়ক মো. জাহাঙ্গীর হাওলাদার, নড়িয়া পৌরসভা যুবদলের আহবায়ক খায়রুল আলম শিপলু, সিনিয়র যুগ্ম-আহবায়ক মফিজুল রহমান সাগর, জাজিরা উপজেলা যুবদলের আহবায়ক মো. আবু আলেম ফকির, সিনিয়র যুগ্ম-আহবায়ক আলী আহমেদ মিয়া, জাজিরা পৌরসভা যুবদলের আহবায়ক মো. দবির বেপারী, সিনিয়র যুগ্ম-আহবায়ক মাহমুদুল হক দুলাল এবং সখিপুর থানা শাখার আহবায়ক মাহবুব আলম আকতার সরকার ও সিনিয়র যুগ্ম-আহবায়ক তোফায়েল আহমেদ সরদারকে মনোনীত করা হয়েছে।
জেলা যুবদলের সভাপতি আরিফুজ্জামান মোল্লা ও সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বিদ্যুৎ জানান, যুবদলের সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষ্যে পূর্ব কমিটিগুলো বিলুপ্ত করে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিগুলোর নেতারা সরকারবিরোধী আন্দোলনে ভূমিকা রাখবেন। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের হাতকে শক্তিশালী করবে।


error: Content is protected !!