শনিবার, ২৬শে নভেম্বর, ২০২২ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ২৬শে নভেম্বর, ২০২২ ইং

শরীয়তপুরে জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০১৮ এর রেজিস্ট্রেশন চলছে

শরীয়তপুরে জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০১৮ এর রেজিস্ট্রেশন চলছে

২০১৫ ও ২০১৭ সালের ন্যায় এবারো দেশের ইতিবাচক পরিবর্তনে অবদান রাখা তরুণ সংগঠক ও সংগঠনকে সম্মাননাস্বরূপ ‘জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’ দেবে ‘ইয়াং বাংলা’। এ লক্ষ্যে দেশজুড়ে অফলাইন ও অনলাইনে চলছে নাম নিবন্ধন। সারা দেশের ন্যায় শরীয়তপুর জেলায়ও চলছে জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০১৮ এর রেজিস্ট্রেশন। শরীয়তপুর জেলার উপজেলা/পৌরসভা/ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে রেজিস্ট্রেশন করার জন্য ও রেজিস্ট্রেশন ফরম পূরণ সহ যাবতীয় তথ্যের জন্য যোগাযোগের ঠিকানা- ফিল্ড এক্টিভেশন অরগানাইজার, শরীয়তপুর জেলা। ই-মেইল:  yk.niloy.sd@gmail.com, মোবাইল: ০১৭২৫২০৭০০৫।
১৮ থেকে ৩৫ বছর বয়সী সংগঠকরা আগামী ৩০ সেপ্টেম্বর ২০১৮ রবিবার পর্যন্ত নিবন্ধনের সুযোগ পাবেন। এবার, উদ্ভাবন, উদ্যোক্তা, সংস্কৃতি-শিক্ষা ও লিঙ্গ সমতাসহ বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ১০টি ক্যাটাগরিতে ‘জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’ দেবে সিআরআই-এর সহযোগী সংগঠনটি।
২০১৫ এবং ২০১৭ সালের ধারাবাহিকতায়, ২০১৮-এর অক্টোবরে তৃতীয়বারের মতো দেয়া হবে এই অ্যাওয়ার্ড। যদি তোমার/আপনার বয়স হয় ১৬-৩৪ এর মধ্যে এবং যদি তুমি/আপনি মনে করো/করেন তোমার/আপনার সংগঠনের কাজ সমাজে ইতিবাচক পরিবর্তন আনছে তাহলে এখনি রেজিস্ট্রেশন করে আমাদের জানাও/জানান। অনলাইনেও রেজিস্ট্রেশন করা যাবে। অনলাইনে রেজিস্ট্রেশন করতে ভিজিট করুন- http://youngbangla.org/member/joy-bangla-youth-award-2018.php । রেজিস্ট্রেশন চলবে ৩০ সেপ্টেম্বর ২০১৮ ইং পর্যন্ত।


error: Content is protected !!