Wednesday 17th April 2024
Wednesday 17th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

সারেঙ্গা কোয়ারপুর ফুটবল টুর্ণামেন্ট পুরস্কার বিতরণী অনুষ্ঠান

সারেঙ্গা কোয়ারপুর ফুটবল টুর্ণামেন্ট পুরস্কার বিতরণী অনুষ্ঠান

সারেঙ্গা কোয়ারপুর ফুটবল টুর্ণামেন্ট-২০১৮ইং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ অক্টোবর) বিকেল সাড়ে ৪ টার দিকে শৌলপাড়া, পশ্চিম সারেঙ্গা, মুন স্টার স্পোর্টিং ক্লাবের আয়োজনে ১০নং সারেঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুন স্টার স্পোর্টিং ক্লাবের সভাপতি নুরুল ইসলাম মাদবর, সাধারণ সম্পাদক আজিজুল হক খান, আলী হোসেন খান, ইউফুস মুন্সী, আ: মান্নান খান, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় সভাপতি এবং দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট সাংবাদিক শহীদুল ইসলাম পাইলট, বিএসসি ইঞ্জিনিয়ার মো. আমির হোসেন মুন্সি, মো. মোসলেম মুন্সি, মো. মামুন আখন্দ, আনোয়ার হোসেন আখন্দ, আমিনুর রশিদ হারুন, আরিফুর রহমান সুমনসহ পরিচালনা কমিটির শাহাদাৎ হোসেন বাবু, মো. ইফসুফ মুন্সি, জাহাঙ্গীর মুন্সি, পারভেজ খান, শাওন খান, বিপ্লব মুন্সি প্রমূখ।
সারেঙ্গা কোয়ারপুর ফুটবল টুর্ণামেন্টটি ২৪ টি দল দুই মাস দুইদিন খেলা শেষে ফাইনালে উঠে পূর্ব কোটাপাড়া ইয়াং স্টার ও মুন স্টার স্পোর্টিং ক্লাব। শুক্রবার বিকেলে ওই দুই দলের ফাউনাল খেলাটি অনুষ্ঠিত হয়।
খেলায় তিন-এক গোলে ব্যবধান ঘটে। চ্যাম্পিয়ান হয় পূর্ব কোটাপাড়া ইয়াং স্টার। আর রানার্স আপ হয় স্বাগতিক মুন স্টার স্পোর্টিং ক্লাব।
সেরা খেলোয়ারের পুরস্কারটি ছিনিয়ে নেন ডগরী কৃত্তিনাশা ফুটবল একাদশের কাজী জাফর ও সেরা গোলদাতার পুরস্কারটি তুলে নেন মুন স্টার স্পোর্টিং ক্লাবের মো. টুটুল।
চ্যাম্পিয়ান দলের জন্য ৩২ ইঞ্চি এলইডি টিভি। আর রানার্স আপ দলের জন্য ২২ ইঞ্চি এলইডি টিভি দিয়ে পুরস্কৃত করা হয়। এ সময় অতিথি, রেফারি, ধারাভাস্বকার, খেলোয়ারদের ও পরিচালনাকারীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।