শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং

শরীয়তপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে হাতধোয়া প্রশিক্ষণ

শরীয়তপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে হাতধোয়া প্রশিক্ষণ

শরীয়তপুরে জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস-২০১৮ উদযাপন উপলক্ষে ৩১ অক্টোবর বুধবার বিকাল চারটায় ৪০ নং কাশাভোগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হাতধোয়া প্রশিক্ষণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো: মাহবুর রহমান শেখ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর পুলিশ লাইন মেডিক্যাল অফিসার ডা: মনিরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ও ৪০ নং কাশাভোগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আসমা আক্তার, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর উপ-সহকারী প্রকৌশলী শামীমা নাছরিন, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: লিয়াকত হোসেন।
সভাপতিত্ব করেন ও অত্র স্কুলের ছাত্র ও ছাত্রীদের হাত ধোয়া বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন, শরীয়তপুর জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর সহকারী প্রকৌশলী মো: আব্দুস সালাম।
এ সময় প্রধান অতিথিসহ উপস্থিত বক্তারা বলেন, আমাদের সকলের পরিষ্কার পরিচ্ছন্নতা অবলম্বন করতে হবে। খানা খাওয়ার পূর্বে আমাদের সকলের দশ সেকেন্ড ভাল করে সাবান দিয়ে হাত ধৌত করতে হবে। এ বিষয়ে সচেতনতার লক্ষে ছাত্র-ছাত্রীদের মাঝে সাবান বিতরণ করেন।


error: Content is protected !!