সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুরে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

শরীয়তপুরে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

শরীয়তপুরে ১৩ নভেম্বর দুপুর সাড়ে ১২ টায় বাংলাদেশ শিক্ষক সমিতি, শরীয়তপুর জেলা শাখার আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে একটি আনন্দ মিছিল ও র‌্যালী উদযাপন করেছে শরীয়তপুর জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির শিক্ষকরা।
বেসরকারি মাধ্যমিক শিক্ষক ও কর্মচারীদের পাচ শতাংশ বার্ষিক বেতন প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতা প্রদান করার কারনে শরীয়তপুর জেলা শাখা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে এ আনন্দ মিছিল ও র‌্যালী করা হয়।
র‌্যালীটি শরীয়তপুর শহীদ মিনার থেকে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছার শ্লোগান দিয়ে প্রধান প্রধান সড়ক অতিক্রম করে শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয় চত্বরে সংক্ষিপ্ত অভিনন্দন বক্তব্যের মাধ্যমে শেষ হয়।
এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মো: হারুন-অর-রশিদ; বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি শরীয়তপুর জেলা শাখার সভাপতি ও আঙ্গারিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার কামাল; বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও উপাসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরুল আমিন রতন।
এছাড়া আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সদস্য মো: রফিকুল ইসলাম; বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি শরীয়তপুর জেলা শাখার সহ-সভাপতি আনছারউদ্দিন; সাংগঠনিক সম্পাদক আ: সাত্তার মিয়া; শরীয়তপুর সদর উপজেলা শাখার সভাপতি মো: আ: হালিম শেখ ও সাধারণ সম্পাদক মো: মোতালেব হোসেন; গোসাইরহাট উপজেলা শাখার সভাপতি মো: আবুল হোসেন; ভেদরগঞ্জ উপজেলা শাখার সভাপতি তোফাজ্জল হোসেন; জেলা কমিটির সদস্য সম্ভুনাথ পোদ্দারসহ জেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।


error: Content is protected !!