শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই মুহাররম, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুরে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

শরীয়তপুরে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলার নারায়পুর ইউনিয়নের সমাজ সেবক সাবেক সোনালী ব্যাংকের কর্মকর্তা মালেক তালুকদার ও নারায়নপুর ইউনিয়নের ইউপি সদস্য রাজিব তালুকদারের বিরুদ্ধে শরীয়তপুর নারী ও শিশু ট্রাইব্যুনালে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। এর প্রতিবাদে বৃহস্পতিবার দুপুর ১২ টায় স্থানীয় সাধারন জনগণ, উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য ও উপজেলা শ্রমিকলীগের যৌথ উদ্যোগে পৌর শহরে বিক্ষোভ র‌্যালি ও মানববন্ধন কর্মসূচি পালন করে। প্রায় ঘন্টাব্যাপী উপজেলা চত্বরে এ মানববন্ধন কর্মসূচিতে উপজেলার সহ¯্রাধিক জনগণ ও বিভিন্ন দলের নেতাকর্মী ও ইউপি চেয়ারম্যান, মেম্বার অংশগ্রহণ করেন।
এ সময় বক্তব্য রাখেন, ভেদরগঞ্জ পৌর সভার মেয়র হাজি আব্দুল মান্নান হাওলাদার, নারায়ণপুর ইউনিয়নের চেয়ারম্যান নাজিম উদ্দিন তালুকদার, মহিষার ইউনিয়নের চেয়ারম্যান হাজী নুরুল ইসলাম সিকদার, সখিপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মানিক সরদার, নারায়নপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুজাহিদ মাঝি, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আবুল সরদার প্রমুখ।
বক্তারা বলেন, উদ্দেশ্যমূলকভাবে হয়রানির করার জন্য সাবেক ব্যাংকার মালেক তালুকদার ও নারায়নপুর ইউনিয়নের ইউপি সদস্য রাজিব তালুকদারের বিরুদ্ধে শরীয়তপুর নারী ও শিশু ট্রাইব্যুনালে মামলা দায়ের করা হয়েছে। মিথ্যা মামলা দায়েরে তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে মামলা প্রত্যাহার ও মামলা প্ররোচনাদানকারীকে বিচারে আওতায় আনার দাবি জানান।
এ সময় বিউটি বেগম নামে একজন মহিলা কান্না সুরে আকুতি করে বলেন, রতন তালুকদার আমার স্বামীকে জাল ভিসা দিয়ে মালেশিয়া নেয়, মালেশিয়া যাওয়ার পর কোন কাজ না দিয়ে উল্টো জেলে দিয়েছে, আমাদের ভিটে মাটি বিক্রি করে ৪ লক্ষ টাকা দিয়ে ছিলাম তাকে, আজ আমাদের সব শেষ হয়ে গেছে। আমি এই মানব পাচারকারী ভন্ড প্রতারক রতন তালুকদারের সরকারের কাছে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি।
উল্লেখ্য গত গত ১০/১০/ ২০১৮ ইং তারিখে বাদল তালুকদার পিতা : মৃত- দ্বীন মোহাম্মাদ তালুকদার, সাং পুটিয়া থানা: ডামুড্যা, জেলা: শরীয়তপুর বাদী হয়ে মালেক তালুকদার ও নারায়নপুর ইউনিয়নের ইউপি সদস্য রাজিব তালুকদারের বিরুদ্ধে শরীয়তপুর নারী ও শিশু ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। যাহার মামলা নং নারী ও শিশু পিটিশন ১৯৮/২০১৮।


error: Content is protected !!