Tuesday 16th April 2024
Tuesday 16th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ইকবাল হোসেন অপুকে নৌকার মনোনয়ন দেয়ায় শরীয়তপুর মিষ্টি বিতরণ

ইকবাল হোসেন অপুকে নৌকার মনোনয়ন দেয়ায় শরীয়তপুর মিষ্টি বিতরণ

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি শরীযতপুর-১ আসনের ইকবাল হোসেন অপুর নমিনেশন অর্জন ও নৌকা কে বিজয় করার লক্ষ্যে জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহাদৎ পাহাড়ের উদ্যোগে আলোচনা, দোয়া ও মিষ্টি বিতরণ করেন।
রবিবার (২৫ নভেম্বর) সন্ধায় শরীয়তপুর পাকার মাথায় সংলগ্ন সেচ্ছাসেবক লীগ নেতা শাহাদৎ পাহাড় ও যুবলীগ নেতা আমিনুল ইসলাম সরদারের উদ্যোগে আলোচনার আয়োজন করা হয়।
আলোচনা সভায় সেচ্ছাসেবক লীগ নেতা শাহাদাৎ পাহাড় বলেন, দীর্ঘদিনের প্রতিফলন আজ আমরা পেয়েছি। আমাদের দীর্ঘ দিনের আশা আকাঙ্খার স্বপ্ন পুরুষ, সময়ের সাহসী ত্যাগী নেতা ও বংলাদেশ আওয়ামীলীগর কর্যনির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের নৌকার মাঝি ইকবাল হোসেন অপুকে আগামী ৩০ ডিসেম্বর বিপুল ভোটে বিজয়ী করে দেশরতœ শেখ হাসিনাকে উপহার দেবো।
এ সময় দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। এদিকে নমিনেশন এর সংবাদ পেয়ে রবিবার দুপুর থেকে শহরের অলিগলিতে মিষ্টি বিতরন আন্দ মিছিল, রংঙ্গা রংঙ্গি করেন আওয়ামীলীগের দলীয় সর্মথকরা।