Sunday 21st July 2024
Sunday 21st July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস

শরীয়তপুরে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস

শরীয়তপুর জেলার ফাউন্ডেশন সহযোগী সংগঠন সমূহের উদ্যোগে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস’ ২০১৮ উপলক্ষে জেলা পর্যায়ে উপকারভোগী সমাবেশ, বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গত ২ ডিসেম্বর রবিবার অনুষ্ঠিত সভায় বিএনএফ সহযোগি সংগঠণ সমূহের বিভিন্ন কার্যক্রমের উপকারভোগীগণ তাদের স্বীয় অভিজ্ঞতা, কার্যক্রমের প্রভাবে তার পরিবার ও সমাজের পরিবর্তন, সফলতা ও ব্যর্থতা নিয়ে আলোকপাত করেন।
সোডেপ সমন্বয়কারী মোঃ এমারাত সরদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় মোঃ জিয়াউদ্দিন, জেলা ব্র্যাক প্রতিনিধি, শরিফুল ইসলাম, সমন্বয়কারী-নুসা, মিজানুর রহমান, নির্বাহী পরিচালক-পিকেএস ও দীনেশ চন্দ্র দাস, নির্বাহী পরিচালক-জেপিজেএস বক্তব্য রাখেন। আলোচনা সভার সভাপতি হিসেবে সোডেপ নির্বাহী পরিচালক এম. শামীম খোন্দকার এনজিওদেরকে উপকারভোগী নির্বাচনের ক্ষেত্রে যথাযথ প্রক্রিয়া অনুসরণ, বিএনএফ সহায়তার সঠিক ব্যবহার, কার্যক্রমের ফলপ্রসূ ও অর্থবহ বাস্তবায়ন ও সর্বপরি দারিদ্রতা নিরসন এবং এসডিজি লক্ষ্য অর্জনের বিয়য়টিকে স্মরণ করিয়ে দেন।
উল্লেখ্য যে, বিএনএফ সহায়তায় নুসা, সোডেপ, পিকেএস, জেপিজেএস, ডিডিপি, এমকেকে ও অন্ধ কল্যাণ সংস্থা অত্র জেলায় নানা উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করছে।