বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং

শরীয়তপুর-১ আসনে ধানের শীষকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ বিএনপি

শরীয়তপুর-১ আসনে ধানের শীষকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ বিএনপি

শরীয়তপুর-১ আসনে ধানের শীষকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়েছে জেলা বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। দলের বৃহত্তর স্বার্থে নিজেদের মধ্যে দীর্ঘদিনের দলীয় কোন্দল ও বিভেদ ভুলে গিয়ে একযোগে ধানের শীষের পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তারা।
সোমবার (১০ ডিসেম্বর) দুপুরে শরীয়তপুর-১ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রার্থী ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সরদার নাসির উদ্দিন কালুর ধানুকাস্থ বাড়িতে এক মতবিনিময় সভায় নেতা কর্মীরা তাদের বক্তব্যে এ মতামত ব্যক্ত করেন।
এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শরীয়তপুর-১ আসনের বিএনপি’র মনোনিত প্রার্থী ও শরীয়তপুর জেলা বিএনপি’র সাধারন সম্পাদক নাসির উদ্দিন কালু।
এছাড়া জেলা বিএনপি’র যুগ্মসম্পাদক মাহাবুব মোর্শেদ টিপুর উপস্থাপনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সহ-সভাপতি আ: মান্নান মাদবর, জেলা বিএনপি নেতা সিরাজুল হক মোল্লা, জাহাঙ্গীল আলম, হারুন অর রশিদ, অ্যাড: ইমরান, লুৎফর ঢালী, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মামুনুল হক ঢালী, জেলা বিএনপি’র আইনজীবী ফোরামের সাবেক সভাপতি এ্যাড: মোসলেম উদ্দিন, জেলা যুবদলের সাবেক সভাপতি ইজাজুল ইসলাম মামুন, জেলা যুবদলের সাবেক সভাপতি আঃ ছালাম শাহ্, জেলা কৃষক দলের সভাপতি হারুন অর রশিদ বেপারী, শরীয়তপুর কলেজ সাবেক ভিপি রুহুল আমিন মুন্সী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বিদ্যুৎ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহ্বায়ক অলিউল্লাহ খান, সদর উপজেলা যুবদলের সভাপতি রুহুল হাসান বেপারী, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এইচ এম জাকির, জেলা ছাত্র দলের সাবেক যুগ্ম আহ্বায়ক মাহাবুব আলম খায়ের, জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক আতিক মোল্যা, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক মাসুদ কাজী, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুস ছালাম মাঝী, সদর উপজেলা ছাত্র দলের সাবেক সাংগঠনিক সম্পাদক ওবায়দুর খান, শরীয়তপুর পৌরসভা যুবদলের সাধারণ নুরুজ্জামান বেপারী প্রমুখ।
বক্তারা বলেন, দলের এই ক্লান্তি লগ্নে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষকে যদি বিজয়ী করতে না পারি তাহলে আবারও আওয়ামীলীগ ক্ষমতায় এসে যাবে। আওয়ামীলীগ আবার ক্ষমতায় আসলে আমাদের অস্তিত্ব থাকবেনা। কিন্তু তাদেরকে আর সুযোগ দেওয়া যাবেনা। তাই আমাদের সকল নেতাকর্মীকে বিভেদ ভুলে গিয়ে ধানের শীষের পক্ষেএকযোগে কাজ করতে হবে। ধানের শীষ বিজয়ী হলে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করা যাবে। বেগম জিয়াকে মুক্ত করার আন্দোলনের অংশ হিসেবে আমাদের ঐক্যবদ্ধ হয়ে নির্বাচন করতে হবে। এছাড়া কোন বিকল্প নাই।
বক্তারা আরও বলেন, দীর্ঘ ১২ বছর পরে কেন্দ্রীয় বিএনপি’র আহ্বানে আমরা জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে যাচ্ছি। এ নির্বাচনকে সফল করতে হবে। একই দলের ভিতরে ভাইয়ে ভাইয়ে দ্বন্দ্ব ভুলে গিয়ে আমাদের নির্বাচনী প্রচারণা চালিয়ে যেতে হবে। আমাদের মনে রাখতে হবে আমাদের দল এক ও অভিন্ন। আমরা সবাই বিএনপি এটা মনে রাখতে হবে। আমরা একই গাছের বিভিন্ন ডাল-পালা, সবাই ভাই ভাই সবাই একই সূত্রে গাঁথা। বিএনপি’র ক্ষতি হলে আমরা সবাই ক্ষতিগ্রস্থ হবো। এ চিন্তা মাথায় রেখে আমাদের কাজ করতে হবে। আমরা যদি এবার জাতীয় সংসদ নির্বাচনে জয় লাভ করতে না পারি তাহলে আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আর প্রধানমন্ত্রী হিসেবে দেখতে পাবো না এবং তারেক জিয়াকে দেশে ফিরিয়ে আনতে পারবো না। নির্বাচনে জয়লাভ করলেই আমরা আমাদের গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে পারবো ও জনগণ তাদের সঠিক আস্থা ফিরে পাবে।


error: Content is protected !!