বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ই মুহাররম, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুর নির্বাচন উপলক্ষে উপজেলা ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা

শরীয়তপুর নির্বাচন উপলক্ষে উপজেলা ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ ডিসেম্বর) বেলা ১১ টায় শরীয়তপুর পৌরসভা অডিটরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. শহীদুল ইসলাম কোতোয়ালের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হোসেন মোহাম্মদ আলমগীর। বিশেষ বক্তা ছিলেন সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মিজানুর রহমান।
হোসেন মোহাম্মদ আলমগীর তার বক্তব্যে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত আওয়ামীলীগের নৌকার প্রার্থীকে বিজয়ী করতে শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী আপ্রাণ কাজ করে যাবে। নৌকার পক্ষে কিভাবে প্রচার প্রচারণা ও কাজ করা যায় সেই কর্মপরিকল্পনা ঠিক করতেই আজকের এই বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয়েছে। আমরা ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী পরিকল্পিত ও সুশৃঙ্খলভাবে নৌকার পক্ষে কাজ করে যাবো। যাতে আবার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসতে পারে। শেখ হাসিনাকে আমরা যদি আবার ক্ষমতায় আনতে না পারি তাহলে বাংলাদেশের যে উন্নয়নের অগ্রযাত্রা শুরু হয়েছে তা ব্যহত হবে। বাংলাদেশ আবার পিছিয়ে যাবে। বিএনপি জামায়াতের আগুন সন্ত্রাস শুরু হয়ে যাবে। আমাদের জীবনের কোন নিরাপত্তা থাকবে না। তাই আমাদের সকলের ঐক্যবদ্ধ ভাবে নৌকার পক্ষে কাজ করে জননেত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে।
শহীদুল ইসলাম কোতোয়াল তার বক্তব্যে ছাত্রলীগ নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে দেশে যে উন্নয়নের জোয়ার বয়ে গেছে তা সাধারণ জনগণের মাঝে তুলে ধরতে হবে। সাধারণ মানুষকে বোঝাতে হবে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশর মানুষের ভাগ্যের পরিবর্তন হবে। মানুষ সুখে শান্তিতে থাকতে পারবে। মাদ্রাসার ছাত্র এবং আলেমদের বোঝাতে হবে আওয়ামীলীগ সরকার ইসলামের জন্য অনেক কিছু করেছে। প্রতিটি জেলা ও উপজেলা শহরে আধুনিক মডেল মসজিদ কমপ্লেক্স নির্মাণ করেছে এবং হুজুরদেরকে স্বীকৃতি দিয়েছে। আবার ক্ষমতায় আসতে পারলে বাংলাদেশের প্রতিটি মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের সরকারী কোষাগার থেকে বেতনভাতা দেওয়া হবে। এগুলো মানুষদের বোঝাতে পারলে তারা আবার নৌকায় ভোট দিবে। আবার জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসবে।
এছাড়া সভায় সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকরা বক্তব্য রাখেন। এ সময় সদর উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


error: Content is protected !!