মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

শরীয়তপুর-১ আসনে ইকবাল হোসেন অপু’র আলেম ওলামাদের সমন্বয়ে মতবিনিময় সভা

শরীয়তপুর-১ আসনে ইকবাল হোসেন অপু’র আলেম ওলামাদের সমন্বয়ে মতবিনিময় সভা

শরীয়তপুর-১ আসনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু’র আলেম ওলামাদের সমন্বয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ১৫ ডিসেম্বর শনিবার সকাল ৯ টায় ইকবাল হোসেন অপু’র নিজ বাসার সামনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
শরীয়তপুর ওলামা লীগের সভাপতি মাও: মনোয়ার হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় ইকবাল হোসেন অপু বলেন, আমি যখন আলেম ওলামাদের সামনে আসি তখন আবেগে আপ্লুত হয়ে যাই। আমি আলেম ওলামাদের অনেক সম্মান করি। আপনারা জানেন আমার বাবা আলেম ওলামাদের অনেক ভালবাসতেন। তিনি অত্যন্ত ন্যায়পরায়ন ও পরহেজগার ছিলেন। আমার বাবা আমাকে আলেম ওলামাদের ভালবাসতে শিখিয়েছেন। আমি আমার বাবার মতো আলেম ওলাদেরকে সব সময় ভালবাসি। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলেম ওলামাদের কি রকম ভালবাসেন তা আপনারা দেখেছেন। তিনি কওমী মাদরাসার সনদের স্বীকৃতি দিয়েছেন। যা ইতিপূর্বে কোন রাজনৈতিক দলই দিতে স্বক্ষম হয় নাই। আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলেম ওলামাদের ভালবাসেন বলেই তিনি সনদের স্বীকৃতি দিয়েছেন। অন্যান্য নেত্রীদের সাথে সামনা সামনি দেখলেই আপনারা বুঝতে পারবেন কে ইসলামকে বেশি ভালবাসেন। তার মধ্যে ইসলামী মূল্যবোধ আছে বলেই আলেম ওলামাদের মূল্যায়ন তিনি বোঝেন। আপনারা আমার নেত্রীর জন্য ও আমার বাবার জন্য দোয়া করবেন। এবং আওয়ামীলীগের জন্য কাজ করবেন। যাতে করে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো বিজয়ী হয়ে আপনাদের সকলের দাবী পূরণ করতে পারি। আপনারা আমার কাছে আসবেন এবং সব সময় দোয়া করবেন যাতে আমি সুস্থ থেকে আপনাদের পাশে থেকে আপনাদের খেদমত করতে পারি।
এসময় উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী, শরীয়তপুর সদর উপজেলা চেয়ারম্যান আবুল হাশেম তপাদারসহ শরীয়তপুর আওয়ামীলীগের স্থানীয় নের্তৃবৃন্দ।
এছাড়া আরও উপস্থিত ছিলেন, শরীয়তপুরের বিভিন্ন মসজিদের ইমাম, মোয়াজ্জেম, খতিব ও মাদরাসার শিক্ষকবৃন্দ।
এসময় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, রাজগঞ্জ দাখিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোসলেহ উদ্দিন।


error: Content is protected !!