শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং, ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে মুহাররম, ১৪৪৪ হিজরী
শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুর ন্যাশনাল সার্ভিস যুব ফোরামের সাথে ইকবাল হোসেন অপুর মতবিনিম সভা

শরীয়তপুর ন্যাশনাল সার্ভিস যুব ফোরামের সাথে ইকবাল হোসেন অপুর মতবিনিম সভা

শরীয়তপুর ন্যাশনাল সার্ভিস যুব ফোরামের সাথে মতবিনিম সভা করেছেন শরীয়তপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ইকবাল হোসেন অপু। সোমবার (১৭ ডিসেম্বর) সকাল ১১ টায় শরীয়তপুর পৌরসভা সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় ইকবাল হোসেন অপু তার বক্তব্যে বলেন, যুব সমাজ হচ্ছে দেশের প্রধান চালিকা শক্তি। এই ন্যাশনাল সার্ভিস যুব ফোরামকে সঠিক শিক্ষা ও দক্ষ মানুষ হিসেবে গড়ে তুলতে পারলেই দেশ উন্নতির দিকে এগিয়ে যাবে। যুব সমাজের প্রধান শত্রু হচ্ছে মাদক। এই মাদকের ছোবলে যুব সমাজ আজ ধ্বংসের দিকে এগিয়ে যাচ্ছে। তাই আমি নির্বাচিত হলে এলাকা থেকে মাদক মুক্ত করবো এবং ন্যাশনাল সার্ভিস যুবক ও যুবতীদের জন্য কাজ করে যাবো।
তিনি আরও বলেন, আজ ন্যাশনাল সার্ভিস যুব ফোরামে যারা বেকার বলে দাবি করেন তাদের বেকারত্ব দূর করা হবে।
মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আব্দুর রব মুন্সী, শরীয়তপুর পৌরসভার বর্তমান মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, এ্যাড. আলমগীর হোসেন মুন্সী ও সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা উত্তম কুমার ঘোষ।
এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিচালক জোনায়েদ আহম্মেদ এবং পৌরসভার কাউন্সিলর ও অন্যান্য নেতাকর্মীরা।
শরীয়তপুর ন্যাশনাল সার্ভিস যুব ফোরামের ২৩ জন সদস্যের উদ্যোগে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এই ২৩ জন সদস্য হলেন, সোহেল পান্নু, রুমি হোসেন, আক্তার হোসেন, সবুজ বেপারী, রাজিব মিয়া, শেখ রমজান আলী, লোকমান হোসেন, সালমা জাহান, ইসরাত জেরিন স্বর্ণা, মুক্তা, মনিরুল ইসলাম, এনামুল হক, ফারুক সিকদার, হানিফ মাহমুদ, মিঠুন খান, নাসির তালুকদার, আশফাক জাহান, মো. আলাউদ্দিন, শিরিন আক্তার-১, রেজয়ানা ভূইয়া, সাজেদা সুলতানা, সবুজ বেপারী দিপু ও শিরিন আক্তার-২।


error: Content is protected !!