মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

ভেদরগঞ্জে মহান বিজয় দিবস উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

ভেদরগঞ্জে মহান বিজয় দিবস উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

রক্তদানে বৃহত্তর ফরিদপুর সংগঠনের পক্ষে “মহান বিজয় দিবস” উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী।
“আমি হব রক্তদাতা, জয় করব মানবতা” এই শ্লোগানকে সামনে রেখে “রক্তদানে বৃহত্তর ফরিদপুর” সংগঠনের পক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচির আয়োজন করেন।
রবিবার (১৬ ডিসেম্বর) সকাল ৯ টায় ভেদরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ভেদরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে রক্তদানে বৃহত্তর ফরিদপুরের সার্বিক সহযোগিতায় এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিতি ছিলেন, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ.লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও আরবিএফ এর শরীয়তপুর জেলা উপদেষ্টা সাব্বির আহমেদ, উপজেলা সহকারী কমিশন ভূমি আসাদুজ্জামান, ভেদরগঞ্জ অফিসার ইনচার্জ নজরুল ইসলাম, সখিপুর অফিসার ইনচার্জ এনামুল হক, বীরমুক্তিযোদ্ধা কমান্ডার আলী আজম ফরিদি ও “রক্তদানে বৃহত্তর ফরিদপুর” সংগঠনের প্রতিষ্ঠাতা নাহিদ হাসান।
“রক্তদানে বৃহত্তর ফরিদপুর” সংগঠন যাদের চেষ্টা ও অক্লান্ত পরিশ্রমে আজকের এই “বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়” ক্যাম্পেইন সফলভাবে সম্পুর্ণ হয়েছে, স্বেচ্ছায় মানবতার পাগল প্রেমী সুপার হিরো স্বেচ্ছাসেবীরা হলেন- বিজয়, লিটন, জসিম, ইসমাঈল, কাউসার, রনি, সাগর, রাজন, সজীব, সাখোয়াত সিদ্দিক, রিতু, সানজিদা, কামাল, শ্রাবনী, হাবিব মোরসালিন, রাব্বি, শাহাদাত, জাহিদ, নাঈম, ইমরান, জাহিদ সরদার, ছিফাত, ইউসুফ,রায়হান, মিজান, প্রমুখ।
“রক্তদানে বৃহত্তর ফরিদপুর” সংগঠনটি বৃহত্তর ফরিদপুর এর মাদারীপুর, শরীয়তপুর, গোপালগঞ্জ, রাজবাড়ী ও ফরিদপুর, জেলা ভিত্তিক একটি অলাভজনক স্বেচ্ছাসেবী ‘রক্তদান’ সংগঠন। এই সংগঠন অসহায় মুমূর্ষু রোগীদের রক্তের প্রয়োজনে স্বেচ্ছায় রক্তদাতা নিয়ে পাশে দাঁড়াবে। তারা চায় না রক্তের অভাবে কোন প্রাণ ঝরে যাক।


error: Content is protected !!