Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে আশা’র উদ্যোগে দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

শরীয়তপুরে আশা’র উদ্যোগে দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণের লক্ষ্যে আশা-শরীয়তপুর জেলার পক্ষ থেকে ২৯৫ পিছ কম্বল বিতরণ করা হয়। গতকাল রোববার সকাল ১০ টায় আশা-শরীয়তপুর জেলা কর্মকর্তা এ.কে.এম. আজাদ ২৯৫ পিছ কম্বল শরীয়তপুর জেলার জেলা প্রশাসক কাজী আবু তাহের এর নিকট হস্তান্তর করেন।
এসময় উপস্থিত ছিলেন আশা’র শরীয়তপুর সদর অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক এসএম শহিদুল আলম, সদর সিনিয়র শাখা ব্যবস্থাপক মোঃ আনোয়ার হোসেন, সিনিয়র সহকারী শাখা ব্যবস্থাপক মোঃ অবু শাহীন, আশা শরীয়তপুর জেলার এ.এস.ই মোঃ রকিবুল ইসলাম প্রমূখ।
আশা জাজিরা উপজেলার রূপবাবুরহাট স্বাস্থ্য কেন্দ্রে ১ জন ডাক্তার ও ৫ জন স্বাস্থ্য সহকারী সার্বক্ষনিক স্বাস্থ্য সেবা প্রদান করছেন এবং ভেদরগঞ্জ উপজেলার মোল্লারহাট ব্রাঞ্চের আওতাধীন আশা-নিজস্ব অর্থায়নে মনির খামারীর মাধ্যমে ভার্মিকম্পোস্ট সার উৎপাদন করা হচ্ছে। শরীয়তপুর জেলায় ১৩টি ব্রাঞ্চের মাধ্যমে মোট ১৯৫টি শিক্ষা কেন্দ্রের মাধ্যমে আশা-প্রাথমিক শিক্ষা কর্মসূচী বাস্তবায়ন করা হচ্ছে। কম্বল হস্তান্তর করার সময়ে শরীয়তপুর জেলার সুযোগ্য জেলা প্রশাসক আশা সংস্থার কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।