শনিবার, ২৬শে নভেম্বর, ২০২২ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ২৬শে নভেম্বর, ২০২২ ইং

পালং জাজিরার উন্নয়নে সবাইকে সাথে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো: ইকবাল হোসেন অপু

পালং জাজিরার উন্নয়নে সবাইকে সাথে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো: ইকবাল হোসেন অপু

শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে বিপুল ভোটে নবনির্বাচিত সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ইকবাল হোসেন অপু পালং জাজিরার উন্নয়নে দ্বন্দ্ব ফ্যাসাদ ভুলে গিয়ে সবাইকে সাথে নিয়ে কাধে কাধ মিলিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন।
বৃহস্পতিবার (১০ জানুয়ারী) বেলা ১১ টায় শরীয়তপুর সদর উপজেলা পরিষদের মাসিক সভায় সকল দপ্তরের কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের উদ্দেশ্যে তিনি এ প্রত্যয় ব্যক্ত করেন।
ইকবাল হোসেন অপু বলেন, পালং জাজিরার সবাই আমাকে ভোট দিয়েছেন, আমার পক্ষে কাজ করেছেন। এ জন্য আমি এমপি নির্বাচিত হতে পেরেছি। তাই আমি পালং জাজিরা বাসীর প্রতি কৃতজ্ঞতা জানাই এবং দ্বন্দ্ব ফ্যাসাদ ভুলে গিয়ে সবাইকে সাথে নিয়ে কাধে কাধ মিলিয়ে পালং জাজিরার উন্নয়নে কাজ করে যেতে চাই।
ইকবাল হোসেন অপু বলেন, সন্ত্রাস ও মাদক মুক্ত একটি সুন্দর সমাজ যদি আমরা প্রতিষ্ঠা করে না যেতে পারি তাহলে ভবিষ্যত প্রজন্ম আমাদের দায়ী করবে। তাই আমাদের সকলে মিলে সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠায় কাজ করতে হবে।
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার এর সভাপতিত্বে মাসিক সভায় আরও বক্তব্য উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুর রহমান শেখ, পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান ও সদর উপজেলা প্রকৌশলী তৈয়বুর রহমান।
এ সময় চিতলিয়া ইউনিয় পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম হাওলাদার, রুদ্রকর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান ঢালী, আংগারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন হাওলাদার, ডোমসার ইউনিয়ন পরিষন চেয়ারম্যান চাঁনমিয়া মাদবর, চন্দ্রপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওমর ফারুক মোল্যা, শৌলপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইয়াছিন মাদবর, মাহমুদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান ঢালী, পালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হোসেন দেওয়ান, তুলাসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাহিদ ফকির সহ সরকারী দপ্তর প্রধানগণ উপস্থিত ছিলেন।
সভার শুরুতে উপজেলা পরিষদের পক্ষ থেকে নবনির্বাচিত এমপি ইকবাল হোসেন অপুকে ফুলের তোড়া দিয়ে বরণ করে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুর রহমান শেখ।


error: Content is protected !!