Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে এসডিএস’র উদ্যোগে আন্তঃ বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

শরীয়তপুরে এসডিএস’র উদ্যোগে আন্তঃ বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

শরীয়তপুরে এসডিএস এর উদ্যোগে উপজেলা পর্যায়ে আন্তঃ বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২২ জানুয়ারী) জেলা শহরের কালেক্টরেট পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে এ ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন, প্রধান অতিথি জেলা প্রশাসক কাজী আবু তাহের।
ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মসুচির আওতায় শরীয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি (এসডিএস) এ ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেন, শারীরিক ও মানুষিক বিকাশে খেলাধুলার কোন বিকল্প নেই। বর্তমান এই প্রতিযোগিতার যুগে টিকে থাকতে হলে প্রতিটি ছাত্র-ছাত্রীকে পড়া-লেখা ও খেলাধুলায় এগিয়ে যেতে হবে।
এসডিএস এর নির্বাহী পরিচালক মজিবুর রহমান মাদবরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শ্যামল চন্দ্র শর্মা, জেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর মৃধা ও জেলা ক্রীড়া কর্মকর্তা মো. মনিরুজ্জামান।
সদর উপজেলার ১০টি স্কুলের ছাত্র-ছাত্রীরা প্রতিযোগিতায় অংশ নেয়। প্রতিযোগিতা শেষে বিকেলে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ইকবাল হোসেন অপু।