বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং

ভেদরগঞ্জের সখিপুরে বেগম আশ্রাফুননেছা হাসেম ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন

ভেদরগঞ্জের সখিপুরে বেগম আশ্রাফুননেছা হাসেম ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার চরভাগা গ্রামে বেগম আশ্রাফুননেছা হাসেম ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার (২৪ জানুয়ারী) দুপুর ১২টায় পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন করেন।
এ সময় জেলা প্রশাসক কাজী আবু তাহের, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডাঃ ইকবাল আর্সেলান, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিচালক ও লাইন ডাইরেক্টর ডাঃ মো. শরীফ, শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন, গোপালগঞ্জ বিভাগ স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. ইসহাক মিয়া, শরীয়তপুর পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক মো. সোহেল পারভেজ সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্রটি করার জন্য এনামুক শামীমের মা বেগম আশ্রাফুননেছা জমি দান করেছেন এবং তার নামেই ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের নামকরণ করা হয়েছে।
বেগম আশ্রাফুননেছা হাসেম ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্রটি চার কোটি ৫৬ লাখ টাকা ব্যয়ে তৈরি করা হয়। কেন্দ্রটি ২০১৭ সালে কাজ শুরু হয়ে শেষ হয় ২০১৯ সালের জানুয়ারিতে। টেন্ডারের মাধ্যমে কাজটি করে ঠিকাদারী প্রতিষ্ঠান নুর এন্টারপ্রাইজ।


error: Content is protected !!