Tuesday 25th June 2024
Tuesday 25th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির নতুন কার্যনির্বাহী বোর্ড গঠিত

শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির নতুন কার্যনির্বাহী বোর্ড গঠিত

২০ তম বার্ষিক সদস্য সভার অব্যহতি পরই অনুষ্ঠিত হয় শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক, মহিলা পরিচালক এবং বিভিন্ন শ্রেনি গোষ্ঠির পক্ষে মনোনিত পরিচালকগণের অংশগ্রহনে কার্যনির্বাহী বোর্ড নির্বাচন। এতে সভাপতি নির্বাচিত হন ৪ নং এলাকার এলাকা পরিচালক মোঃ ফিরোজ হোসেন খান, সহ-সভাপতি নির্বাচিত হন নড়িয়া হতে বিশেষ শ্রেণি পেশার মনোনিত পরিচালক প্রফেসর মোঃ শাহ আলম খান, সচিব পদে নির্বাচিত হন জাজিরা হতে মনোনিত পরিচালক আঃ জলিল মোড়ল এবং কোষাধক্ষ্য পদে পুণঃ নির্বাচিত হন মোঃ মিজানুর রহমান।
নির্বাচনটি পরিচালনা করেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড ফরিদপুর বিদ্যুতের অঙ্গিকার নিয়ে কাজ করতে দৃঢ় প্রতিঙ্গ। এক্ষেত্রে সমিতি বোর্ডকে সর্বোচ্চ সহযোগিতা করতে হবে। নিয়মিত বোর্ড সভায় অংশগ্রহন করে তাদের ভূমিকা পালন করতে হবে। গ্রাহকগণই সমিতির মালিক। আমরা তাদের সেবায় সর্বোত্র সচেতন।
সমিতির প্রাক্তন সভাপতি মিসেস শামীমা হোসেন জানান, বিগত এক বছর তিনি সমিতি বোর্ডের সভাপতির দায়িত্ব পালন করেছেন এবং চেষ্টা করেছেন সমিতির সার্বিক উন্নয়নে ভূমিকা পালন করতে। নতুন কার্যনির্বাহী বোর্ডকে স্বাগত যেন তারা সমিতির গ্রাহক সেবায় সদা সচেতন থাকেন এবং এ ব্যপারে সমিতি ব্যবস্থাপনাকে সর্বোত্র সহযোগিতা করেন।
নতুন সভাপতি ফিরোজ হোসেন খান সবার সার্বিক সহযোগিতা চেয়ে বক্তব্য প্রদান করেন।