সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং

ভেদরগঞ্জে দুই শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

ভেদরগঞ্জে দুই শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে চকলেটের লোভ দেখিয়ে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে কাদির ভূঁইয়া (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২ ফেব্রুয়ারী) সকালে সখিপুর থানার নরসিংহপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। কাদির ভূঁইয়া নরসিংহপুর গ্রামের ছবুউল্লাহ্ ভূঁইয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নরসিংহপুর গ্রামে অবস্থিত মেঘলা ব্রিকস ফিল্ড (এমএমবি) ইট ভাটায় ৪ বছর ধরে চুক্তিভিত্তিক শ্রমিকের কাজ করে আসছেন ধর্ষণের শিকার দুই শিশুর পরিবার। তাদের বাড়ি কিশোরগঞ্জ জেলায়।
দুই সপ্তাহ আগে বিকেলে অভিযুক্ত কাদির ভূঁইয়া চকলেটের লোভ দেখিয়ে ইট ভাটা সংলগ্ন ঝোপে নিয়ে ১২ ও ৮ বছরের দুটি মেয়েকে পায়ুপথে ধর্ষণ করে। এ ঘটনা জানাজানি হলে এক শিশুর বাবা সাহাবুদ্দিন ফকির শুক্রবার (১ ফেব্রুয়ারী)
সখিপুর থানায় অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে সখিপুর থানা পুলিশ অভিযুক্ত কাদিরকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়। শিশু দুটিকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
সখিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত কাদির ধর্ষনের কথা স্বীকার করেছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে এবং শিশু দুটিকে মেডিকেল পরীক্ষার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে নেয়া হয়েছে।


error: Content is protected !!