Thursday 13th June 2024
Thursday 13th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

পালং উত্তর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হাজী গোলাম মোস্তফা খাঁন আর নেই

পালং উত্তর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হাজী গোলাম মোস্তফা খাঁন আর নেই

শরীয়তপুর জেলা শহরের পালং উত্তর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, আওয়ামী লীগ নেতা ও দৈনিক রুদ্রবার্তার সম্পাদক শহীদুল ইসলাম পাইলটের কাকা হাজী গোলাম মোস্তফা খাঁন আর নেই। গত মঙ্গলবার (৫ ফেব্রুয়ারী) গভীর রাতে নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি—রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর। বুধবার বাদ জোহর জানাজা নামাজ শেষে পালং উচ্চ বিদ্যালয়ের পিছনে পারিবাকি কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তার জানাজা নামাজে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।
পালং উত্তার বাজারের দৃষ্টি এন্টারপ্রাইজের মালিক গোলাম মোস্তফা খান শরীয়তপুর পৌরসভার ১নং ওয়ার্ড উত্তর পালং গ্রামের বাসিন্দা। তিনি ১নং ওয়ার্ড পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পালং বাজার বণিক সমিতির সহ-সভাপতি এবং উত্তর পালং জামে মসজিদের সহ-সভাপতি ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুনগ্রাহী ও শুভাকাঙ্খি রেখে গেছেন। তার আকষ্মিক মৃত্যুতে দৈনিক রুদ্রবার্তার সম্পাদক ও মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট গভীর শোক প্রকাশ করেছেন এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন। এছাড়া তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবার ও শোকাহত সকলের প্রতি গভীর সমবেদনা ও সহানুভূতি জ্ঞাপন করেছেন।