Thursday 13th June 2024
Thursday 13th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরের লাইনওয়ারে কর্মরত এসআই হেকমত আলী আর নেই

শরীয়তপুরের লাইনওয়ারে কর্মরত এসআই হেকমত আলী আর নেই

শরীয়তপুর জেলায় লাইনওয়ারে কর্মরত এসআই মো. হেকমত আলী আর নেই। তিনি গত শনিবার দিনগত রাত আড়াইটার সময় অসুস্থতা জনিত কারণে পুলিশ লাইন্স এলাকার ভাড়া বাসায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। রোববার বেলা ১১টায় শরীয়তপুর পুলিশ লাইন্স মাঠে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। তার জানাজা নামাজে পুলিশ সুপার আব্দুল মোমেন ও অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার সহ পুলিস লাইন্সে কর্মকত পুলিশ সদস্য ও আশপাশের এলাকাবাসী অংশ নেন।
গোপালগঞ্জ সদর উপজেলার ঘোড়াদাইর গ্রামের মৃত সেকান্দার আলী পুত্র হেকমত আলী ১৯৮৩ সালের ২৭ সেপ্টেম্বর বাংলাদেশ পুলিশ বিভাগে যোগদান করেন। দীর্ঘ ৩৫ বছরের কর্মজীবনে তিনি সততা, দক্ষতা ও নিষ্ঠার সাথে সরকারী দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুতে শরীয়তপুর জেলা পুলিশের সকল সদস্য শোকাহত। শরীয়তপুর জেলা পুলিশের পক্ষ হতে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়েছে এবং তার শোক সন্তপ্ত পরিবারের সকল সদস্যের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।