শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং

শরীয়তপুর মাদক ও সন্ত্রাস বিরোধী বর্ণাঢ্য র‌্যালি

শরীয়তপুর মাদক ও সন্ত্রাস বিরোধী বর্ণাঢ্য র‌্যালি

নেশা ছেড়ে কলম ধরি, মাদকমুক্ত সমাজ গড়ি-সন্ত্রাস নয় শান্তি চাই, শঙ্কামুক্ত দেশ চাই এই শ্লোগানে শরীয়তপুরে সন্ত্রাস ও মাদক বিরোধী র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল সাড়ে ১০টায় আংগারিয়া হাই স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশন (এএএ) আয়োজনে সরকারি গোলাম হায়দার খান মহিলা কলেজ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শরীয়তপুর পৌরসভার অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়। পরে সমাবেশে মিলিত হয়।
র‌্যালি ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু। এমপি বক্তব্যে বলেন, সমাবেশ ও র‌্যালির ভিতর সিমাবদ্ধতা থাকলে চলবে না, সকলে মিলে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।
শরীয়তপুরকে সন্ত্রাস ও মাদকমুক্ত শহর হিসেবে গড়ে তুলতে হবে। সন্ত্রাস ও মাদক মুক্ত না করতে পারলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়া সম্ভব হবে না। মাদকের কারণে আজ যুব সমাজ ধ্বংসের দিকে যাচ্ছে। তাদের মাদকের হাত থেকে রক্ষা করতে হবে।
অবিভাবকদের উদ্দেশ্যে এমপি বলেন, আমাদের সন্তানরা ঘরের থেকে বের হয়ে কি করে, কার সাথে মিশে, মাদকের সাথে যুক্ত আছে কি না সেদিকে খেয়াল রাখবেন।
এমপি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা ভালোভাবে লেখা পড়া করবে। মানুষের মত মানুষ হবে। সন্ত্রাস ও মাদককে না বলবে।
শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র আবদুর রব মুন্সীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন শরীয়তপুর পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম কোতোয়াল, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম হাওলাদার, আংগারিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ার কামাল, জেলা পরিষদ সদস্য মো. শাখাওয়াত হোসেন হাওলাদার, আংগারিয়া হাই স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশন (এএএ) সভাপতি বেলায়েত হোসেন মোল্লা, সহসভাপতি রওশন জামাল, লুৎফর রহমান বেলায়েত, অলিউব রহমান ফরাজী, মোতালেব খন্দকার, আব্দুল জলিল, সাধারণ সম্পাদক নোমান কবিরসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, রাজনৈতিক দলের নেতারা, জনপ্রতিনিধি, সাংবাদিক, পুলিশসহ সর্বস্তরের মানুষ অংশ নেন।


error: Content is protected !!