মঙ্গলবার, ৩১শে মার্চ, ২০২০ ইং, ১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৩১শে মার্চ, ২০২০ ইং

শরীয়তপুরে চার জুয়ারীকে আটক করেছে পালং থানা পুলিশ

রুদ্রবার্তা প্রতিবেদক

রবিবার, ২৪ মার্চ ২০১৯ | ১০:০৫ পূর্বাহ্ণ | 2588Views

শরীয়তপুরে চার জুয়ারীকে আটক করেছে পালং থানা পুলিশ

শরীয়তপুরে চার জুয়ারীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। রোববার (২৪ মার্চ) সকাল ৯টার সময় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুর রহমান শেখ প্রত্যেকেকে ১ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে ৭ দিনের বিনাশ্রাম কারাদ- প্রদান করেন।
চার জুয়ারী হলেন, সদর উপজেলার পশ্চিম কোটাপাড়া গ্রামের ওমর আলী খলিফার পূত্র সিরাজ খলিফা (৫০), মোস্তান খলিফার পূত্র সিদ্দিক খলিফা (৫৫), ওয়াহেদ ফকিরের পূত্র গিয়াস উদ্দিন ফকির (৫৫) ও দুলু খলিফার পূত্র বাদশা খলিফা (৫০)। এর আগে শনিবার দিনগত রাত ১০টার দিকে এই চার জুয়ারীকে আটক করে পালং মডেল থানার পুলিশ।

শরীয়তপরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, শনিবার দিনগত রাত ১০টার দিকে পশ্চিম কোটাপাড়া সিদ্দিক খলিফার বাড়িতে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ওই চার জুয়ারুকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিন ভান্ডেল তাস ও ২ হাজার ৩০৫ টাকা উদ্ধার করা হয়। রোববার সকালে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে বিচারক তাদের প্রত্যেককে ১ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে ৭ দিনের বিনাশ্রম কারাদ- প্রদান করেন। জুয়ারীরা জরিমানার টাকা পরিশোধ করলে তাদের ছেড়ে দেওয়া হয়।


-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেইসবুক পাতা

-Advertisement-
-Advertisement-
error: Content is protected !!