শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই মুহাররম, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুরের কোয়ারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

শরীয়তপুরের কোয়ারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়নের ১৫ নং কোয়ারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দিনব্যাপী প্রতিযোগিতা শেষে বিকেলে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাসিয়া সুলতানার সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও শরীয়তপুরের জনপ্রিয় দৈনিক রুদ্রবার্তার সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট সাংবাদিক শহীদুল ইসলাম পাইলট।
প্রধান অতিথির বক্তব্যে শহীদুল ইসলাম পাইলট বলেন, কোমলমতি শিশুদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হলে শিক্ষক এবং অভিভাবকদের মধ্যে পারস্পরিক সুসম্পর্ক ও আন্তরিকতা থাকতে হবে। শিক্ষকদেরকে উচিত ছাত্রছাত্রীর অভিভাবকদের সাথে যোগাযোগ রক্ষা করা এবং অভিভাবকদেরও উচিত তার সন্তান স্কুলে নিয়মিত লেখাপাড়া শিখতে পাড়ছে কিনা সে বিষয়ে শিক্ষকদের সাথে যোগাযোগ রাখা। শিক্ষক এবং অভিভাবকদের সম্মিলিত প্রচেষ্টায় একটি শিশু সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের কল্যাণে ভুমিকা রাখতে পারে। তাছাড়া শিশুদের শুধু পড়ালেখার উপর চাপ দিলে হবেনা, তাদের খেলাধূলারও সুযোগ দিতে হবে। তাহলে তারা শারীরিক ও মানুষিক ভাবে বেড়ে উঠবে।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন শরীয়তপুর সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান এরশাদ। এ সময় বিদ্যালয়টির সহকারী শিক্ষিকা উম্মে কুলসুম পারভীন, কামরুন্নাহার সীমা, নারগীস আক্তার, মোসাম্মৎ মরিয়ম, স্থানীয় দুলাল খান, মো. রাসেল ঢালী সহ ছাত্রছাত্রী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। আসাদুজ্জামান এরশাদের ব্যক্তিগত পক্ষ থেকে প্রতিযোগিতায় বিজয়ী ছাত্রছাত্রীদের পুরস্কার প্রদান করা হয়।


error: Content is protected !!