মঙ্গলবার, ৩১শে মার্চ, ২০২০ ইং, ১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৩১শে মার্চ, ২০২০ ইং

ভূমি অফিসের কেউ ঘুষ ছাড়া কাজ না করলে আমাকে বলবেন আমি ব্যবস্থা নেব : জেলা প্রশাসক

রুদ্রবার্তা প্রতিবেদক

বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০১৯ | ৭:২৫ পূর্বাহ্ণ | 9989Views

ভূমি অফিসের কেউ ঘুষ ছাড়া কাজ না করলে আমাকে বলবেন আমি ব্যবস্থা নেব : জেলা প্রশাসক

ভুমি অফিসের কেউ ঘুষ নিলে বা কাউকে হয়রানী করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহের। বুধবার (১০ এপ্রিল) সকাল ১০টায় সদর উপজেলা অডিটরিয়ামে জেলা প্রশাসন আয়োজিত ভূমি সেবা সপ্তাহ ও ভুমি উন্নয়ন কর মেলা উপলক্ষে জনবান্ধব ভূমি ব্যবস্থাপনা ও ই-নামজারী বিষয়ক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেন, সরকারী কর্মচারীরা জনগনের ট্যাক্সের টাকায় চলেন। তাদেরকে বেতন দিয়ে রাখা হয়েছে জনগণের সেবা দেয়ার জন্য। আর সেই সেবা জনগণকে সঠিক ভাবে না দিয়ে তাদের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়া, ঘুষ না দিলে হয়রানী করা এগুলো কোন ভাবেই মেনে নেয়া যায় না। ভূমি অফিসের কেউ ঘুষ ছাড়া কাজ না করলে সরাসরি আমাকে বলবেন, আমি ব্যবস্থা নেব। সেবা পাওয়া জনগণের অধিকার, কেন ঘুষ দিতে হবে। এ ব্যাপারে জনগণকে সচেতন হওয়ার আহবান জানান জেলা প্রশাসক কাজী আবু তাহের।
অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ মামুন উল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুর রহমান শেখ, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল প্রমূখ।
অনুষ্ঠানে সদর উপজেলার সেরা তিনজন করদাতার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে জেলা প্রশাসক কাজী আবু তাহের। পরে শরীয়তপুর পৌরসভা অডিটয়িামে সদর উপজেলা ভূমি অফিস ও পালং ইউনিয়ন ইউনিয়ন ভূমি অফিস কর্তৃক আয়োজিত ভূমি সেবা সপ্তাহ ও ভুমি উন্নয়ন কর মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক।
এ আগে সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসনের উদ্যোগে ভূমি সেবা সপ্তাহ ও ভুমি উন্নয়ন কর মেলা উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমী চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সদর উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে শেষ হয়। এছাড়া ভূমি সেবা সপ্তাহ ও ভুমি উন্নয়ন কর মেলা উপজেলা জেলার প্রতিটি উপজেলায় র‌্যালি, আলোচনা সভা মেলার আয়োজন করা হয়।


-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেইসবুক পাতা

-Advertisement-
-Advertisement-
error: Content is protected !!