Thursday 13th June 2024
Thursday 13th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর পৌরসভার ইফতার

শরীয়তপুর পৌরসভার ইফতার

পবিত্র মাহে রমজান উপলক্ষে শরীয়তপুর পৌরসভার পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ মে) বিকেলে পৌর অডিটরিয়ামে এই ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।
পৌর মেয়র মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ইকবাল হোসেন অপু। বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মামুন তালুকদার, সিভিল সার্জন ডা. খলিলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন শিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, পৌর সভার সাবেক মেয়র গিয়াস উদ্দিন পাহাড়, নূর মোহাম্মদ কোতোয়াল ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আবুল ফজল মাষ্টার।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইকবাল হোসেন অপু এমপি বলেন, রোজা সমস্ত খারাপ কাজ থেকে নিজেকে সংযম হতে শিক্ষা দেয়। আমরা যদি আল্লাহ ও রাসুলের দেখানো পথে চলি, নবীর আদর্শ মেনে চলি তাহলে আমরা দুনিয়া ও পরকালে সাফল্য লাভ করতে পারবো। পৃথিবী থেকে ক্ষমতার লড়াই, দ্বন্দ্ব-ফ্যাসাদ, হানাহানি-মারামারি দূর হয়ে যাবে।
তিনি আরও বলেন, ইসলাম হচ্ছে শান্তির ধর্ম। ইসলামে জোর জুলুম নিষেধ। ইসলামে জঙ্গিবাদের কোন স্থান নেই। আমরা ইসলামের সঠিক পথে চলবো।
অনুষ্ঠানে পৌরসভার সকল কাউন্সিলর, বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ, শিক্ষক, মুক্তিযোদ্ধা, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশগ্রহন করেন।