বুধবার, ৩রা জুন, ২০২০ ইং, ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪১ হিজরী
বুধবার, ৩রা জুন, ২০২০ ইং

ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি তপু কে শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সংবর্ধনা

ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি তপু কে শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সংবর্ধনা

শরীয়তপুরের কৃতিসন্তান, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের নবনির্বাচিত সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু কে ফুলেল সংবর্ধনা প্রদান করেছে শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ। গত সোমবার রাতে শরীয়তপুরে দলীয় কার্যালয়ে এ সংবর্ধনা প্রদান করা হয়। শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুস সালাম (ভিপি সালাম) এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক তাইজুল ইসলাম সরকারের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক লীরে সহ-সভাপতি নুর হোসেন সরদার, যুগ্ম সাধারন সম্পাদক হোসেন মোহাম্মদ আলমগীর মৃধা, শাহাদাত হোসেন পাহাড়, সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন খান, জহিরুল ইসলাম জুয়েল, হুমায়ুন কবির সোহাগ খান, প্রচার সম্পাদক রোমান আকন্দ, দপ্তর সম্পাদক মাহাবুব ইসলাম সবুজ, সহ-দপ্তর সম্পাদক ইলিয়াস বেপারী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন চৌকিদার, যুব ও ক্রীড়া সম্পাদক ইকবাল হোসেন হাওলাদার প্রমূখ।
এ সময় ফাহাদ হোসেন তপু বলেন, আমি আপনাদের ভালবাসায় সিক্ত। আগামীতে আপনাদের পাশে থেকে, আপনাদের সাথে নিয়ে জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০১২ ও ২০৪১ বাস্তবায়নে কাজ করতে চাই। এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।
উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বিল্লাল হোসেন দিপু ও যুবলীগ নেতা বিপ্লব হোসেন নিপুর ছোট ভাই ফাহাদ হোসেন তপু বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি নির্বাচিত হয়েছে। এর আগে ফাহাদ হোসেন তপু ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি, তথ্য ও গবেষনা সম্পাদক ও শরীয়তপুর জেলা ছাত্রলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।