Tuesday 25th June 2024
Tuesday 25th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর কোর্ট বাজার বণিক সমিতির নতুন কমিটির পক্ষ থেকে ইকবাল হোসেন অপু এমপি কে ফুলের শুভেচ্ছা

শরীয়তপুর কোর্ট বাজার বণিক সমিতির নতুন কমিটির পক্ষ থেকে ইকবাল হোসেন অপু এমপি কে ফুলের শুভেচ্ছা

শরীয়তপুর কোর্ট বাজার বণিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। দীর্ঘদিন ধরে কোর্ট বাজার বণিক সমিতির কার্যক্রম না থাকায় অবহেলিত ছিল। এর পরিপ্রেক্ষিতে কোর্ট বাজারের ব্যবসায়ীগণ একত্রিত হয়ে সম্মেলিত ভাবে সিলেকশনের এর মাধ্যমে সকলের সম্মতিক্রমে আগামী ৩ বছরের জন্য এ নতুন কমিটি গঠন করেন।
বাজারের দীর্ঘদিনের ব্যবসায়ী সাবেক সহ-সভাপতি নিল চাঁন সরদারের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক এড. মুরাদ হোসেন মুুন্সীর পরিচালনায় ১৭ ই জুন সোমবার রাত ৯ টায় কোর্ট বাজার কমিটি গঠনের লক্ষ্যে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় কোর্ট বাজারের সাবেক সহ-সভাপতি ফল ব্যবসায়ী নিল চাঁন সরদারকে সভাপতি ও সিমেন্ট ব্যবসায়ী খান এ মামুন (রুবেল) কে সাধারন সম্পাদক এবং মতিউর রহমান মাদবরকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ২১ সদস্যের একটি কার্যকারী পরিষদ গঠন করা হয়। এছাড়াও এড. বজলুর রশিদ আকন, এড. মুরাদ মুন্সী, মোঃ মতিউর রহমান বাহার, মোঃ ফেরদৌস খান, সালেহ আহমেদ ফয়েজ, সনজিব পাল সহ ৬ সদস্যের উপদেষ্টা গঠন করা হয়। পরে মঙ্গলবার সকালে কোর্ট বাজার বণিক সমিতির নতুন কমিটির পক্ষ থেকে শরীয়তপুর-১ আসনের এমপি ইকবাল হোসেন অপুকে ফুলের শুভেচ্ছা জানানো হয় এবং তিনিও এ নতুন কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন। এ সময় নতুন কমিটির নেতৃবৃন্দরা ইকবাল হোসেন অপু এমপিকে কোর্ট বাজারের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং তিনি সকল সমস্যার সমাধানের আশ্বাস দেন।
কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ হায়দার সিকদার, সহ-সভাপতি আলাউদ্দিন বেপারী, যুগ্ন সাধারণ সম্পাদক এনামুল হক সোহেল মুন্সী, সহ-সাধারণ সম্পাদক মোঃ আয়নাল মাদবর, সহ- সাধারণ সম্পাদক ইলিয়াছ মাদবর, সহ-সাধারণ সম্পাদক ত্রিনাথ চন্দ্র দাস, সহ-সাংগঠনিক সম্পাদক মনির সরদার, ক্যাশিয়ার মোঃ হাফিজ মোল্লা, প্রচার সম্পাদক সুমন শীল, ধর্ম বিষয়ক সম্পাদক মিন্টু বেপারী, দপ্তর সম্পাদক মোঃ নাহিদ সরদার, ক্রীড়া সম্পাদক মোঃ রাজ্জাক সরদার, সদস্য মোঃ আলমগীর ঢালী, সদস্য দেলোয়ার হোসেন, সদস্য মোঃ রুহুল মাদবর, সদস্য মোঃ রাজিব মোল্লা, সদস্য আসাদ মল্লিক, সদস্য মোঃ নাসির তালুকদার ।