শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই মুহাররম, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুরে ‘নিটল নিলয় এক্সপ্রেস টাটা’ গাড়ির শো-রুম শুভ উদ্বোধন

শরীয়তপুরে ‘নিটল নিলয় এক্সপ্রেস টাটা’ গাড়ির শো-রুম শুভ উদ্বোধন

শরীয়তপুরে মঙ্গলবার ১৮-ই জুন পশ্চিম কোটাপাড়া মেসার্স কবির মটরস্-এ ‘নিটল নিলয় এক্সপ্রেস টাটা’ রিকন্ডিশন গাড়ির শো-রুমের শুভ উদ্বোধন করা হয়।
মেসার্স কবির মটরস্ শো-রুমের পরিবেশক মো কবির আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শরীয়তপুর সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান ফারুক আহমেদ তালুকদার।
অনলাইন পোর্টাল শরীয়তপুর জেলার সভাপতি শফিকুল ইসলাম স্বপনের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নিটল-নিলয় মটরস্-এর কো-অর্ডিনেটর মোঃ আসিফ ইকবাল, শরীয়তপুর চেম্বারস্ অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট আব্দুস সালাম বেপারী।
এছাড়া আরও উপস্থিত ছিলেন, পিকাপ ও কাভার ভ্যান শরীয়তপুর জেলার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন হাওলাদার, অব: পুলিশ কনস্টেবল ব্যবসায়ী আব্দুর রব, সমাজসেবক আলী আহম্মদ খানসহ বিভিন্ন সাংবাদিক, ব্যবসায়ী, শ্রমিক প্রমূখ ব্যক্তিবর্গ।
এ উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে বক্তারা ‘নিটল নিলয় এক্সপ্রেস টাটা’ গাড়ির প্রশংসা করে বলেন, এ কোম্পানির গাড়ি খুব ভালো এবং আন্তর্জাতিক মানের। এজন্য এ গাড়ি ক্রয় করার অনুরোধ জানানো হয় সকলকে। তাছাড়া এ শো-রুমে এ গাড়িটি রিকন্ডিশনে পাওয়া যাবে। ক্রেতার সহজলভ্যতার জন্য শরীয়তপুর আমরা ‘নিটল নিলয় এক্সপ্রেস টাটা’ গাড়িটি সাধ্যের মধ্যে কিনতে পারবো।
সবশেষে দোয়া-মোনাজাত ও প্রধান এবং বিশেষ অতিথিকে পুরষ্কার দেওয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করে উপস্থিত সকলকে আপ্যায়ন করানো হয়।


error: Content is protected !!