Wednesday 17th April 2024
Wednesday 17th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ডামুড্যায় কমিউনিটি পুলিশ সমাবেশ অনুষ্ঠিত

ডামুড্যায় কমিউনিটি পুলিশ সমাবেশ অনুষ্ঠিত

শরীয়তপুর ডামুড্যা উপজেলায় মডেরহাট বাজারে কমিউনিটি পুলিশের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৮ জুন মঙ্গলবার রাত ৯ টা ৩০ মিনিটে মডেরহাট বাজারে, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি শাহ্জাহান মাদবর এর সভাপতিত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মেহেদী হাসান। এ সময় তিনি বলেন, কমিউনিটি পুলিশিং হচ্ছে জনগণের সঙ্গে পুলিশের আস্থার এক সেতুবন্ধন। জঙ্গিবাদ ও মাদক থেকে সমাজকে সচেতন ও মুক্ত রাখার জন্য কমিউনিটি পুলিশিং এর অবদান হতে হবে সবচেয়ে বেশি। এ ব্যাপারে কমিউনিটি পুলিশিং এর দায়িত্ব হবে যে কোন ধরনের মাদক, জঙ্গিবাদ ও সমাজে অপরাধের মূল হোতাদের সম্পর্কে পুলিশকে অবহিত করা।
সমাবেশে আরও বক্তব্য দেন বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক মো. আতাউর রহমান ফিরোজ, বাজার ব্যবসায়ী মো. সোলাইমান ফরাযী, বাজার ব্যবসায়ী সমিতির উপদেষ্টা মাষ্টার আব্দুল হাই, বাজার ব্যবসায়ী সমিতির উপদেষ্টা আব্দুল মালেক, ধানকাটি ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মো. শাহ্জালাল, সাংবাদিক রাজিব হোসেন রাজন, বাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মো. মনির হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক শাহ্জালাল, কোষাধক্ষ্য মো. কবির হোসেন, আইন বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ কামাল হোসেন, প্রচার সম্পাদক মো. মোসলেম, সমাজ সেবক আব্দুল লতিফ মাদবর, বাজার ব্যবসায়ী ডাঃ মো. শাহে আলম। এতে পুলিশিং কমিটির সদস্য ছাড়াও সাধারন ব্যবসায়ী ও সাধারণ মানুষ অংশ নেয়। বক্তারা বলেন, পুলিশ ও কমিউনিটি পুলিশ একযোগে কাজ করলে জনগণের হয়রানি কমে যাবে।