শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং, ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে মুহাররম, ১৪৪৪ হিজরী
শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং

আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শরীয়তপুরে বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশ

আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শরীয়তপুরে বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশ

বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শরীয়তপুরে বর্ণাঢ্য র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৩ জুন) সকাল ১১টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বর থেকে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য জননেতা ইকবাল হোসেন অপুর নেতৃত্বে এক বিশাল বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পালং উত্তর বাজার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। জেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠেনর কয়েক হাজার নেতাকর্মীতে র‌্যালিতে অংশগ্রহণ করেন।

জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হাশেম তপাদারের সভাপতিত্বে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে ইকবাল হোসেন অপু এমপি বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগের গৌরবময় ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আমি গভীর শ্রদ্ধা ভরে স্বরণ করছি জাতির জনক বঙ্গবন্ধু শেষ মুজিবুর রহমানকে। যে নেতার জন্ম না হলে আজকে আমারা এই স্বাধীন স্বার্ভভৌম বাংলাদেশ পেতাম না। বঙ্গবন্ধু বাঙ্গালী জাতিকে স্বাধীনতা এনে দিয়েছিলেন। তাঁর স্বপ্ন ছিলো ক্ষুধা ও দারিদ্র মুক্ত সুখি সম্মৃদ্ধশালী সোনার বাংলা প্রতিষ্ঠা করা। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়নে তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে বার বার ক্ষমতায় রাখতে হবে। তা নাহলে দেশ পিছিয়ে যাবে। তাই বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের প্রতিটি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।’
সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে।
এ সময় শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক পৌরমেয়র আব্দুর মুন্সী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক পৌরমেয়র নূর মোহাম্মদ কোতোয়াল, গিয়াসউদ্দিন পাহাড়, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, শরীয়তপুর জজকোর্টের জিপি জেলা আওয়ামী লীগ নেতা এ্যাড. আলমগীর হোসেন মুন্সী, জেলা আওয়ামী লীগ নেতা জজকোর্টের পিপি এ্যাড. মির্জা হজরত আলী, জেলা আওয়ামলীগ নেতা কামরুজ্জামান উজ্জল, আজিজুল হক পাহাড়, আব্দুর রাজ্জাক পিন্টু, জেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর মৃধা, সাধারণ সম্পাদক নুহুন মাদবর, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর, যুগ্ম আহবায়ক রাশেদ উজ্জামান সহ জেলা উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী সমাবেশে উপস্থিত ছিলেন।


error: Content is protected !!