বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং

ডামুড্যায় এক হাজার পরিবারকে ইফতার সামগ্রী দিলেন আ.লীগ নেতা

ডামুড্যায় এক হাজার পরিবারকে ইফতার সামগ্রী দিলেন আ.লীগ নেতা

এক হাজার গরীব ও অসহায় কর্মহীন পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন শিধলকুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব আ: লতিফ হাঐকার। মঙ্গলবার (১৩ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে শরীয়তপুরের ডামুড্যা উপজেলা শিধলকুড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বড় শিধলকুড়া নিজ বাড়িতে এ ইফতার সামগ্রী বিতরণ করেছেন তিনি।

এর আগে করোনাকালে শিধলকুড়া ইউনিয়নের ৮০০ অসহায় কর্মহীন পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী দিয়েছেন তিনি।

এ সময় ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আলী বিশ্বাস, এসএসআই মুকুল মোল্লাসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব আ: লতিফ হাঐকার সাংবাদিকদের বলেন, করোনার প্রাদুর্ভাবের কারণে অসহায় কর্মহীন হয়ে পড়া ৮০০ পরিবারের মাঝে পাঁচশত করে টাকা ও ১০ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি তেল, এক কেজি পেঁয়াজ, দুই কেজি আলু ও সাবান বিতরণ করেছি। আজ মঙ্গলবার এক হাজার অসহায় পরিবারকে মুড়ি, চিনি, ছোলা ও খেজুর এই ইফতার সামগ্রী বিতরণ করেছি। শিধলকুড়া ইউনিয়নবাসীকে সামাজিক দায়বদ্ধতা থেকেই এটা করেছি।

আলহাজ্ব আ: লতিফ হাঐকার বলেন, লোকলজ্জার ভয়ে যারা না খেয়ে থাকবে, কিন্তু অন্যের সহযোগিতা চাইবে না, এমন কিছু পরিবারের বাসায় বাসায় গোপনে খাদ্য সামগ্রী পৌঁছে দেব ইনশাআল্লাহ্। আমি পরিচিতদের মাধ্যমে অসহায় পরিবার খুঁজে বের করি এবং খাদ্য সামগ্রী দিয়ে আসি। খুব দ্রুত দিনমজুর ও দুস্থ মানুষদের মাঝে খাদ্য সহায়তা দেয়ার কার্যক্রম শুরু করব।