Sunday 26th May 2024
Sunday 26th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

মার্কেন্টাইল ব্যাংকের পক্ষ থেকে ভেদরগঞ্জ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

মার্কেন্টাইল ব্যাংকের পক্ষ থেকে ভেদরগঞ্জ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার মার্কেন্টাইল ব্যাংক লিঃ এবং ব্যাংকটির (ডিরেক্টর) আব্দুল আউয়াল (সুমন)এর পক্ষ থেকে ২০০ শীতার্তদের পরিবারকে কম্বল বিতরণ করা হয়েছে।

০১ জানুয়ারী (রোববার) বিকালে ভেদরগঞ্জ উপজেলার মার্কন্টাইল ব্যাংকের ভেদরগঞ্জ শাখার নিচতলায় মানবেতর জীবনযাপন করা এসব অসহায় মানুষের পাশে দাড়িয়েছে বাংলাদেশের বেসরকারি মার্কেন্টাইল ব্যাংক লিঃ। এসময় ২০০ শ অসহায় জনগোষ্ঠী ও শীতার্তদের মাঝে ব্যাংকটির (ডিরেক্টর) আব্দুল আউয়াল (সুমন) পক্ষ থেকে কম্বল বিতরণ করেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মামুন।

বাংলাদেশের সরকারের পক্ষ থেকে নিয়মিত দেয়া সহায়তার পাশাপাশি বেসরকারি ভাবে ব্যাংকের পক্ষ থেকে কম্বল সহায়তা পেয়ে খুশি অসহায় পরিবাররা। তাই মানবতার সেবায় প্রতিষ্ঠিত মার্কেন্টাইল ব্যাংক  অসহায় মানুষে পাশে থেকে কাজ করে যাওয়ার কথা

মার্কেন্টাইল ব্যাংক ভেদরগঞ্জ উপজেলা শাখার (ব্যাবস্থাপক) মোহাম্মদ ইসরাফিল খানের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মামুন, উপজেলা মুক্তিযোদ্ধাকালীন কমান্ডার আব্দুল মান্নান রাড়ী,ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আবুল বাশার চোকদার, উপজেলা আঃযুবলীগের সাধারন সম্পাদক হারুন অর রশিদ রড়ী প্রমুখ।