Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ডামুড্যায় টিসিবির পণ্য বিতরণ

ডামুড্যায় টিসিবির পণ্য বিতরণ

শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার শিধলকুড়া ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত উক্ত ইউনিয়ন পরিষদে কার্ডধারীদের মাঝে এসব টিসিবি পণ্য বিতরণ করা হয়।

পণ্য বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন- ডামুড্যা উপজেলার সহকারী কমিশনার ভূমি সবিতা সরকার ও শিধলকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুল ইসলাম বাবুল শেখ এবং ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ডিলার মালিক মাস্টার কামাল উদ্দিন আহমেদ। এসময় উপস্থিত ছিলেন- সকল ইউপি সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ ইউনিয়নের মোট ৯ টি ওয়ার্ডে ৫৩৯ জন নিম্ন আয়ের মানুষের মাঝে কার্ডের মাধ্যমে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্যসামগ্রীগুলো বিতরণ করা হয়। ৪৭০ টাকার এসব পণ্যের মধ্যে রয়েছে- ২ লিটার সয়াবিন তেল, ২ কেজি মশুরের ডাল, ১ কেজি চিনি ও ১ কেজি ছোলা। বাজারে দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি এই সময়ে অনেক কম টাকায় টিসিবির পণ্য পাওয়ায় অনেকটা খুশি নিম্ন আয়ের মানুষ।

শিধলকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুল ইসলাম বাবুল শেখ বলেন, টিসিবির পণ্য পেয়ে নিম্ন আয়ের মানুষ অনেক উপকৃত হচ্ছে। বর্তমান সরকার জন বান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব এবং মেহনতী মানুষের জন্য ভর্তুকি দিয়ে অত্যন্ত কম মূল্যে এ পণ্য মানুষের দ্বারে দ্বারে পৌঁছানোর ব্যবস্থা করছেন এবং তিনি গরীব ও মেহনতী মানুষের সাথে সুখে দুঃখে আছেন এবং থাকবেন।