Tuesday 25th June 2024
Tuesday 25th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ডামুড্যাতে মোটরসাইকেল ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ডামুড্যাতে মোটরসাইকেল ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

শরীয়তপুরের ডামুড্যাতে মোটরসাইকেল ও বাসের মুখোমুখি সংঘর্ষে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী আবুল কালাম আজাদ (৪০) নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৬ জুন) বিকেলে উপজেলার ইসলামপুর ইউনিয়নের তিলই এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত আবুল কালাম আজাদ মাদারীপুর সদর উপজেলার ইটেরপুল এলাকার গোলাম মোস্তফা হাওলাদারের ছেলে। তিনি ডামুড্যা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের কাম-কম্পিউটার অপারেটর হিসেবে চাকুরী করতেন।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে অফিসের কাজ শেষ করে মোটরসাইকেল নিয়ে নিজ বাড়ি মাদারীপুর সদর উপজেলার ইটেরপুল এলাকার উদ্দেশ্য রওনা হয় আবুল কালাম আজাদ। তিনি ইসলামপুর ইউনিয়নের তিলই এলাকায় আসলে বিপরীত দিক থেকে ছেড়ে একটি যাত্রীবাহী বাসের সাথে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় আবুল কালাম আজাদ। পরে তাকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী সবুজ বলেন, আমরা খবর পেয়ে ভাইকে দ্রুত সদর সদর হাসপাতালে নিয়ে যাই। তার অবস্থা আশংকাজনক হওয়ার ডাক্তার ঢাকায় নেয়ার কথা বলে। আমরা সাথে সাথে এম্বুলেন্স নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেই। জাজিরা এলাকায় আসলে তার কোনো সাড়াশব্দ না পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকৃত ঘোষণা করেন।
এ বিষয়ে ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমারত হোসেন বলেন, বাসের চাপায় পিআইও অফিসের এক কর্মচারীর মৃত্যুর খবর পেয়েছি। ঘাতক বাসটিকে আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনি পদক্ষেপ নেয়া হবে।