Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ডামুড্যায় সেপটিক ট্যাংকে নেমে ২ শ্রমিকের মৃত্যু

ডামুড্যায় সেপটিক ট্যাংকে নেমে ২ শ্রমিকের মৃত্যু

শরীয়তপুরের ডামুড্যায় সেপটিক ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার শুক্রবার (১৩ জুন) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার দারুল আমান ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কবির সরদারের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।
নিহত শ্রমিকেরা হলেন– বগুড়া জেলার সোনাতলা থানার দুলু শেখের ছেলে মালেক শেখ (৪৫) ও পূর্ব টেকানী এলাকার আফসার বেপারীর ছেলে লিটন বেপারী (৩৫)।
স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, কবির সরদারের বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করার জন্য মালেক ও লিটন নামের ওই দুই পরিছন্নতাকর্মীকে ১০ হাজার টাকা চুক্তিতে নিয়ে আসা হয়। তারা ট্যাংকের ভেতরে পাইপ বসিয়ে ময়লা অপসারণ করছিলেন। এসময় লিটন ট্যাংকের ভেতরে নামলে হঠাৎ করে নিচে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করতে মালেক শেখ নামলে তিনিও আর উপরে উঠে আসেননি।
তাদের সাড়া না পেয়ে খবর দেয়া হয় ফায়ার সার্ভিসকে। ফায়ার সার্ভিস এসে দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করেন।
ডামুড্যা ফায়ার সার্ভিসের টিম লিডার প্রদীপ কীর্তনীয়া বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি। সেপটিক ট্যাংকের ভেতর প্রচুর বিষাক্ত গ্যাস ছিলো। আমরা গ্যাস অপসারণ করে ভিকটিম দুজনকে উদ্ধার করি।
ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমারত হোসেন বলেন, খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ভুক্তভোগী পরিবারের অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।