মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

বঙ্গবন্ধুর নৌকাকে বিজয় করতে হবে, এর বিকল্প কিছু নেই: নাহিম রাজ্জাক

বঙ্গবন্ধুর নৌকাকে বিজয় করতে হবে, এর বিকল্প কিছু নেই: নাহিম রাজ্জাক

গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধ বাংলাদেশের পথযাত্রা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন ইয়াং বাংলার কেন্দ্রীয় আহ্বায়ক ও শরীয়তপুর-৩ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নাহিম রাজ্জাক এমপি।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিগত ১০ বছরে দেশে উন্নয়নের জোয়ার উঠেছে। বিগত যেকোনো সরকারের চেয়ে বেশি উন্নয়ন হয়েছে। পদ্মা সেতু, মেট্টোরেলসহ বড় বড় উন্নয়ন প্রকল্প অব্যাহত রাখতে আগামী ৩০ তারিখ নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রক্ষমতায় আনতে হবে।
সোমবার রাজধানীর পল্টনে ডামুড্যা উপজেলা যুব কল্যাণ ট্রাস্ট, ঢাকা আয়োজিত এক মতিবিনিয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন, ডামুড্যা উপজেলা যুবকল্যাণ ট্রাস্টের সভাপতি আসাদুজ্জামান আজম।
সভায় সাবেক মন্ত্রী, আধুনিক শরীয়তপুরের রূপকার আব্দুর রাজ্জাকের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এতে বিশেষ অতিথি ছিলেন, ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, জেলা যুবলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুর রশীদ গোলন্দাজ, জেলা পরিষদ সদস্য গোলাম রাব্বানী শাকিল।
সিনিয়র সহ-সভাপতি ফারুক আলমের পরিচালনায় আরও বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক খলিলুর রহমান মাদবর, সহ-সভাপতি রেজাউল করিম গনি, সদস্য বোরহান উদ্দিন, ডামুড্যা উপজেলা সমিতি নেতা মুজিবুর রহমান প্রমুখ।
নাহিম রাজ্জাক এমপি বলেন, আওয়ামীলীগ উন্নয়নের রাজনীতি করে, আদর্শিক রাজনীতি। বিগত সাত বছরে ডামুড্যা-গোসাইরহাট ও ভেদরগঞ্জে ৪৭৬ কোটি টাকার রাস্তাঘাট উন্নয়ন হয়েছে। ১৯২টি ব্রিজ নির্মিত হয়েছে। ৪৮টি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ হয়েছে। এমন কোনো গ্রাম নেই সেখানে রাস্তা করা হয়নি। ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছেছে। বঙ্গবন্ধুকন্যা ক্ষমতায় বলেই এসব সম্ভব হয়েছে। তাই দেশের ও নিজেদের উন্নয়নের ভাগ্যযাত্রা অব্যাহত রাখতে ৩০ তারিখ নৌকা ভোট দিতে হবে।


error: Content is protected !!