মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

ডামুড্যায় র‌্যাকেট খেলায় অংশ নিয়ে দর্শক মাতালেন এমপি নাহিম রাজ্জাক

ডামুড্যায় র‌্যাকেট খেলায় অংশ নিয়ে দর্শক মাতালেন এমপি নাহিম রাজ্জাক
ডামুড্যায় র‌্যাকেট খেলায় অংশ নিয়ে দর্শক মাতালেন এমপি নাহিম রাজ্জাক

র‌্যাাকেট খেলায় অংশ নিয়ে দর্শক মাতিয়েছেন শরীয়তপুর-৩ আসনে তিনবারের সংসদ সদস্য নাহিম রাজ্জাক। সোমবার (৩১ ডিসেম্বর) রাত ৭ টার সময় শরীয়তপুরের ডামুড্যা উপজেলার কাইলারা বাজার সংলগ্ন পূর্ব সিড্যা প্রাইমারী স্কুল মাঠে স্থানীয় যুবকদের সাথে তিনি র‌্যাকেট খেলায় অংশ নেন।
এসময় নাহিম রাজ্জাকের খেলা দেখতে মাঠের চতুর্দিকে দর্শকদের ভিড় জমে যায়। নাহিম রাজ্জাকের খেলা দেখে দর্শকরা আনন্দ উল্লাসে ফেটে পড়ে এবং নৌকা নৌকা বলে চিৎকার করতে থাকে।
খেলায় নাহিম রাজ্জাকের সাথে ছিলেন মামুন এবং তাদের বিপক্ষে খেলায় অংশ নেন স্থানীয় যুবক গোলাম মাওলা ও ওবায়দুল বেপারী। প্রায় ত্রিশ মিনিট ধরে এ খেলা চলে।
স্থানীয় যুবকরা জানান, পূর্ব সিড্যা প্রাইমারী স্কুল মাঠে স্থানীয় কিশোর ও যুবকরা নিয়মিত সন্ধ্যার পর থেকে রাত ১০টা পর্যন্ত র‌্যাকেট খেলে থাকে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে তৃতীয়বারের মতো এমপি নির্বাচিত হওয়ায় কৃতজ্ঞতা জানাতে এমপি নাহিম রাজ্জাক বিকেলে ভেদরগঞ্জবাসীর সাথে সৌজন্য সভা করেন। সভা শেষে ভেদরগঞ্জ থেকে ডামুড্যায় নিজ বাড়িতে যাওয়ার পথে স্থানীয় যুবকদের র‌্যাকেট খেলতে দেখে গাড়ি থামান নাহিম রাজ্জাক। পরে তিনি স্থানীয় দর্শকদের আনন্দ দিতে ব্যাট হাতে র‌্যাকেট খেলতে নেমে পড়েন। এতে স্থানীয়দের মাঝে উৎসাহ উদ্দীপনা দেখা যায়।


error: Content is protected !!