বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ই মুহাররম, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং

চরমালগাঁও উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও দোয়া মিলাদ অনুষ্ঠিত

চরমালগাঁও উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও দোয়া মিলাদ অনুষ্ঠিত

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার চরমালগাঁও উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও দোয়া মিলাদ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার থেকে ৩ দিনব্যাপী বিদ্যালয়ের খেলার মাঠে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। ডামুড্যা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি রেহেনা আক্তার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডামুড্যা উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, জেলা যুবলীগের দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ গোলন্দাজ, উপজেলা যুবলীগের সহ- সভাপতি গোলাম মাওলা রতন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক সাইমুন প্রিন্স শান্ত, ধানকাটি ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্নসাধারন সম্পাদক শাহজাহান মাদবর।
এছাড়াও উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন সাবেক শিক্ষক আব্দুর রহিম, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল খালেক ভূইয়া, আবুল বাশার মাষ্টার, ধানকাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহবুব আলম মকবুল, সাধারন সম্পাদক শাহ্ জালাল হাওলাদার, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন হাওলাদার, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুমন মাহমুদ, সাধারন সম্পাদক শাহদাৎ হাওলাদার, সমাজ সেবক মো. হানিফ তালুকদার, সাংবাদিক রাজিব হোসেন রাজন প্রমুখ।
অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদিন।
ক্রীড়া পরিচালনা করেন, বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক আব্দুল জলিল, সহকারি শিক্ষক আব্দুস সালাম, সহকারি শিক্ষক এনামুল হক।
এ সময় বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত বক্তৃতা, দৌড় প্রতিযোগিতা, দীর্ঘ লম্ফ, বিস্কুট দৌড়, দড়ি লাফ, বর্ষা-চাকতি-গোলক নিক্ষেপ, আবৃত্তি, নৃত্য ও চমকপ্রদ ইভেন্ট যেমন খুশি তেমন সাজসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
পুরস্কার বিতরণী পরের দিন মঙ্গলবার (গতকাল) সকাল ৯ টায় ২০১৯ ইং সালের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে বার্ষিক মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। দোয়া ও মিলাদ পরিচালনা করেন মডেরহাট বাজারের পেস ইমাম।


error: Content is protected !!