শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং, ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে মুহাররম, ১৪৪৪ হিজরী
শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং

ডামুড্যায় চেয়ারম্যান পদে ২ জনসহ ১০ জনের মনোনয়ন পত্র দাখিল

ডামুড্যায় চেয়ারম্যান পদে ২ জনসহ ১০ জনের মনোনয়ন পত্র দাখিল

ডামুড্যায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্রসহ ২ জন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।
মঙ্গলবার ২৬ ফেব্রুয়ারি মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে দলীয় নেতা-কর্মি ও সমর্থকদের সাথে নিয়ে উৎসব মুখর পরিবেশে সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসারের নিকট তারা এই মানোনয়ন পত্র জমা দেন।
মনোনয়নপত্র জামাদানকারীরা হলেন, চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ আলমগীর হোসেন ও স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়মীলীগের সাংগঠনিক সম্পাদক ধানকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক পিন্টু।
ভাইস চেয়ারম্যানপদে মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা আওয়ামীলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ গোলান্দাজ, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন সরদার, সাবেক ভাইস চেয়ারম্যান ভিপি বোরহান উদ্দিন মাদবর, উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ রোকনুজ্জামান খান (রোকন) ও সমাজ সেবক মোঃ জুয়েল খান। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা আখতার, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিকা খাদিজা খানম লাভলী ও সমাজ সেবিকা নাজমা আক্তার।
মনোনয়নপত্র জমাদানকারী সম্ভাব্য প্রার্থীরা, বেলা সাড়ে ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত তাদের নিজ নিজ সমর্থকদের সাথে নিয়ে মনোনয়ন পত্র জমা দেন।
সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ গোলাম মোস্তফা বলেন ডামুড্যা উপজেলা নির্বাচনে ২ জন চেয়ারম্যান প্রার্থী সহ মোট ১০ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।


error: Content is protected !!