Sunday 21st July 2024
Sunday 21st July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ডামুড্যায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

ডামুড্যায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর অভিযানে তিন প্রতিষ্ঠানকে মোট ১৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
নিয়মিত তদারকির অংশ হিসেবে গতকাল ২০ মার্চ বুধবার শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় অভিযান পরিচালিত হয়। এসময় রোগ নির্ণয়ে বিভিন্ন পরিক্ষার জন্য নির্ধারিত মূল্যের অধিক মূল্য রাখায় ডামুড্যা ডায়াগনস্টিক এন্ড ক্লিনিক কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪০ ধারায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয়ের প্রস্তাব করায় উক্ত আইনের ৫১ ধারায় হ্যাপি মেডিকেল হল কে ৫ হাজার টাকা ও হাজী আলী আজম ক্লিনিক কে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া উপস্থিত লোকজন এর মধ্যে ভোক্তা অধিকার আইন, ২০০৯ বিষয়ক লিফলেট বিতরণ করা হয়েছে। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, শরীয়তপুর জেলা কার্যালয় এর সহকারী পরিচালক সুজন কাজীর নেতৃত্বে পরিচালিত এই অভিযানে সহযোগিতা করেন ডামুড্যা উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর আলেয়া বেগম ও শরীয়তপুর জেলা পুলিশ এর একটি টিম। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।