বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

গোসাইরহাটে মহিষকান্দি যুব সমাজের উদ্যোগে ঘরবন্দী অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

গোসাইরহাটে মহিষকান্দি যুব সমাজের উদ্যোগে ঘরবন্দী অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সমাজে বিত্তবান না হয়েও সাম্প্রতিক কালের ভয়াবহ মহামারী করোনা ভাইরাস সংক্রমনের কারনে দূর্যোগময় পরিস্থিতিতে ঘরবন্দী হয়ে পড়া কর্মহীন অসহায় মানষের সহায়তায় মানবতার হাত বাড়িয়ে দিয়েছে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার মহিষকান্দি ০৯ নং ওয়ার্ডের ‘মহিষকান্দি যুব সমাজ’ সংগঠনের একদল তরুণ, যারা নিজেরাই কেউ দিনমজুর কেউবা আবার সাধারণ ব্যবসায়ী। সমাজের বিত্তশালী না হয়েও এই তরুণ সমাজ ‘আতঙ্ক নয় সতর্ক হোন, ঘরে থাকুন সুস্থ থাকুন’ শ্লোগানে নভেল করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় পৌরসভার ০৯ নং ওয়ার্ডের ঘরবন্দী গরিব, অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
২২ এপ্রিল বুধবার বিকাল ৩ টার সময় মহিষকান্দি যুব সমাজের সদস্যরা ঘরবন্দী অসহায় ৫০ পরিবারের ঘরে ঘরে গিয়ে এ খাদ্যসামগ্রী (৫ কেজি চাল, ৫০০ গ্রাম তেল, ১ কেজি আলু, ৫০০ গ্রাম চিনি, ৫০০ গ্রাম ছোলা ও ৫০০ গ্রাম চিড়া) পৌছে দেয়।
খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, মহিষকান্দি যুব সমাজের আক্তার হোসেন ঘরামী, আমীর হোসেন ঢালী, রিপন মুন্সী, রিয়াদ বেপারী, রিসাদ উকিল, সুজন ঢালী, সুমন ঘরামী, সাইফুল ইসলাম ঘরামী, ফরহাদ মাদবর, নোমান সরদার, মামুন ঘরামী, বাবুল ঘরামী ও মোক্তার হোসেন খান।
এ সময় তারা বলেন, আমরা মহিষকান্দি যুব সমাজের পক্ষ থেকে সম্পূর্ণ নিজেদের অর্থায়নে সামান্য পরিমাণ হলেও যতটুকু সামর্থের মধ্যে পেরেছি এই দূর্যোগময় পরিস্থিতিতে ঘরবন্দী কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছি। আমরা নিজেরাই সমাজেরই খেটে খাওয়া মানুষ। তবুও এই দূর্যোগে অসহায়দের জন্য কিছু করতে পেরে নিজেদের ধন্য মনে করছি। আমরা আশা করবো আমাদের এই ছোট উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সমাজের বিত্তবানরা অসহায়দের পাশে এসে সহযোগীতার হাত বাড়িয়ে দেবন। তবেই আল্লাহর অশেষ রহমতে আমরা এই সংকট কাটিয়ে উঠতে পারবো। ইনশা আল্লাহ। সবাই ঘরে থাকুন, নিজে সুস্থ থাকুন এবং অন্যকেও সুস্থ থাকতে সহযোগীতা করুন।


error: Content is protected !!