মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ

জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ

আইন শৃঙ্খলা রক্ষার বিভিন্ন কর্মকান্ডে গুরুত্বপূর্ণ অবদান রাখায় শরীয়তপুর জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হলেন গোসাইরহাট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদক । তাঁকে জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে সম্মাননা দেওয়া হয় বৃহস্পতিবার বিকেলে। জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সেপ্টেম্বর মাসের মাসিক অপরাধ সভায় আবু সাঈদকে এই সম্মাননা দেয়া হয়।

শরীয়তপুর জেলার পুলিশ সুপার মোঃ সাইফুল হক তাকে কাজের স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ সার্কেল অফিসারের সম্মাননা তুলে দেন। এ সময় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ভাস্কর সাহা, অতিরিক্ত পুলিশ সুপার নড়িয়া সার্কেল মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার গোসাইরহাট সার্কেল জনাব আবু সাঈদ, সহকারী পুলিশ সুপার ভেদরগঞ্জ সার্কেল মুশফিকুর রহমান, পুলিশ হাসপাতালের ডাক্তার মনির হোসেন, ডিআইও ওয়ান, বিভিন্ন থানার অফিসার ইনচার্জ বৃন্দ, ইন্সপেক্টরবৃন্দ আরআই , এসআই, এএসআই বৃন্দ,বিভিন্ন সিভিল স্টাফ ও কনস্টেবলবৃন্দ।

শরীয়তপুর মহোদয় মামলার তদারকি, সার্কেল অফিস ও থানা সমূহের অভিযোগ অনুসন্ধান, মাদক উদ্ধার, রহস্য উদঘাটন, মাদক বিরোধী অভিযান, আসামি গ্রেফতার, প্রোঅ্যাকটিভ পুলিশং ও আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কিত সকল বিষয়ে অভিন্ন মানদন্ডে পয়েন্টভিত্তিক বিচার বিশ্লেষণের মাধ্যমে অতি. এস পি আবু সাঈদকে শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচন করা হয়।

এ ব্যাপারে জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার আবু সাঈদ বলেন, শ্রেষ্ঠত্ব পুরস্কার আমার দায়িত্বভার আরো বেশি বাড়িয়ে দিয়েছ। গোসাইরহাট ও ডামুড্যা উপ‌জেলার সকল প্রকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশকে সহযোগিতার জন্য তিনি সবার কাছে সহযোগিতা কামনা করেন।

পুলিশ সুপার সাইফুল হক বলেন, জনগণকে সর্বোচ্চ সেবা প্রদানই পুলিশের কাজ। যারা পুরস্কার অর্জন করলেন সবাইকে অভিনন্দন। এই পুরস্কার তাদের কাজকে আরো বেগবান করবে।


error: Content is protected !!