বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

বাংলাদেশের স্বপ্ন দ্রষ্টা শেখ হাসিনাকে আবারও বাংলাদেশের প্রধানমন্ত্রী করতে হবে : নাহিম রাজ্জাক

বাংলাদেশের স্বপ্ন দ্রষ্টা শেখ হাসিনাকে আবারও বাংলাদেশের প্রধানমন্ত্রী করতে হবে : নাহিম রাজ্জাক

শরীয়তপুর তিন আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি বলেন দেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রাকে স্থিতিশীল রাখতে এবং দেশের বৃহত্তম দৃশ্যমান পরিবর্তনের সফল রাষ্ট্র নায়ক ও ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন দ্রষ্টা শেখ হাসিনাকে আবারও বাংলাদেশের প্রধানমন্ত্রী করতে হবে।

কনক গোল্ডেন পরিবহনের গোসাইরহাট টু ঢাকা রুট সার্ভিস এর শুভ উদ্ধোধন উপলক্ষে সুধী সমাবেশ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি একইসাথে তিনি বিএনপি জামাতের নৈরাজ্য থেকে দেশ দেশের মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে দলীয় নেতাকর্মীদের ঐকবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

৫ ডিসেম্বর সোমবার সকাল ১০ ঘটিকায় উপজেলার পৌর বাসষ্টান উপস্থিত হয়ে এসময় উপস্থিত নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে বরন করেন।

উপজেলা আওয়ামীলীগের শাজাহান সিকদারের সভাপতিত্বে সভাটি সঞ্চালন করেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত : সাধারণ সম্পাদক দেওয়ান। সুধী সমাবেশে উপস্থিত হয়েছেন কনক টু গোল্ডেন পরিবহনের চেয়ারম্যান শিবু খান। আরো উপস্থিত ছিলেন পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ স্থানীয় দাসের জঙ্গল বাজারের বনিক সমিতির নেতৃবৃন্দ ও ব্যবসায়ীবৃন্দ। গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগ, পৌরসভা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ ও মহিলা আওয়ামীলীগ সহ অত্র এলাকার সকল শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।


error: Content is protected !!