শনিবার, ১লা অক্টোবর, ২০২২ ইং, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ১লা অক্টোবর, ২০২২ ইং

শরীয়তপুরে কলেজ জাতীয় করণ করায় নাহিম রাজ্জাক এমপি’কে সংবর্ধনা

শরীয়তপুরে কলেজ জাতীয় করণ করায় নাহিম রাজ্জাক এমপি’কে সংবর্ধনা

শরীয়তপুরের গোসাইরহাট সরকারী শামসুর রহমান কলেজকে জাতীয় করন করায় গতকাল শনিবার শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক ও বিশিষ্ট শিল্পপতি শামসুর রহমান শাহাজাদা কে কলেজের ছাত্র/ছাত্রী, শিক্ষক, কর্মচারী ও অভিবাবক বৃন্দদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
শরীয়তপুর -৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জকের নির্বাচনী এলাকা ভেদরগঞ্জ এম এ রেজা ডিগ্রী কলেজ, ভেদরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়, ডামুড্যা পূর্ব মাদারীপুর ডিগ্রী কলেজ, ডামুড্যা মুসলিম পাইলট উচ্চ বিদ্যালয়, গোসাইরহাট শামসুর রহমান ডিগ্রী কলেজ ও ইদিলপুর পাইলট উচ্চ বিদ্যালয়কে সরকারী ঘোষনা করে শিক্ষা মন্ত্রনালয় থেকে জিও প্রদান করা হয়েছে। এলকার কয়েক হাজার ছাত্র/ছাত্রী এখন সল্প খরচে লেখাপড়া করছেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নাহিম রাজ্জাক বলেন, জাতীর জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে সার্বিক উন্নয়ন হয়। মাননীয় প্রধান মন্ত্রী শিক্ষাসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়নমূলক কাজ করছেন। আসন্ন একাদশ সংসদ নির্বাচনে আপনারা নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখুন। সংবর্ধনা অনুষ্ঠান শেষে নাহিম রাজ্জাক উপজেলার হাটুরিয়ায় নতুন ডাকঘর ভবন এবং উপজেলার সরকারী ইদিলপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে জাতীর জনক বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করে।
বিকাল ৫টায় তিনি সামন্তসায় ৬৫ লক্ষ টাকা ব্যায়ে নতুন নির্মিত দ্বিতল ভবনের উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্বে করেন, উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহ নেওয়াজ। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, ডাক ও টেলি যোগাযাগ মন্ত্রনালয়ের সচিব শ্যাম সুন্দর সিকদার, গনপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন) মোঃ আক্তার হোসেন, ডাকবিভাগের মহাপরিচালক সুশান্ত কুমার মন্ডল, শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহের, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মামুন সিকদার, বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী (সিআইপি) শামসুর রহমান, সরকারী শামসুর রহমান ডিগ্রী কলেজের অধ্যক্ষ(ভারঃ) মোঃ দৌলত আহমেদ চৌধুরী, গোসাইরহাট থানার ওসি মোঃ সেলিম রেজা, উপজেলা আঃ লীগের সভাপতি মোঃ শাহজাহান সিকদার, গোসাইরহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেওয়ান মোঃ শাহজাহান, নলমুড়ি ইউপি’র চেয়ারম্যান মোঃ মাহফুজুর রহমান মিয়া, কোদালপুর ইউপি’র চেয়ারম্যান এস এম মিজানুর রহমান, শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির সহ-সভাপতি মাস্টার আবুল কালাম, উপজেলা আঃ লীগের সহ-দপ্তর সম্পাদক শেখ কামাল হোসেন, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ আবুল খায়ের, ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক মোস্তফা কামাল ফরাজী এবং আজমল হোসেন নয়ন দেওয়ান প্রমুখ।


error: Content is protected !!