বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং

জাজিরায় অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করলেন সেনাবাহিনী

জাজিরায় অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করলেন সেনাবাহিনী

মুজিববর্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রোববার (১০ জানুয়ারি) সেনাবাহিনীর শরীয়তপুরের জাজিরা ক্যান্টনমেন্ট ২৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট ও ৯৯ কম্পোজিট ব্রিগেডের উদ্যোগে অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করেন বাংলাদেশ সেনাবাহিনী।

শীতবস্ত্র ও ত্রাণ বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন, ৯৯ কম্পোজিট ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কামরুল হাসান ও ২৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্টে কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল সামিউল্লাহ চৌধুরী ও ২৭ রিভারাইন ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল মো: আফজাল হোসেন। এ সময় অপস অফিসার ক্যাপ্টেন সালমান সাইফ ও কোয়ার্টার মাস্টার ক্যাপটেন মোহাম্মদ রকিবুল আলমসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়, পদ্মা সেতু সংলগ্ন জাজিরার নাওডোবা এলাকার অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনী। মুজিববর্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সকাল ১০ টার দিকে জাজিরা উপজেলার নাওডোবা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ২৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের পক্ষ থেকে ১০০ জনকে খাদ্যসামগ্রী ও ৪০০ জন পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। অন্যদিকে বেলা সাড়ে ১১টার দিকে জাজিরার পূর্বনাওডোবা মাঝিরকান্দি চর, পাইনপাড়া চর, তারাপাশা চর এলাকায় ৯৯ কম্পোজিট ব্রিগেডের পক্ষ থেকে ৫০ জনকে খাদ্যসামগ্রী ও ২০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। আর্তমানবতার সেবায় সব সময় কাজ করে যাবেন বলে জানান সেনাবাহিনী।

শীতবস্ত্র ও ত্রাণের প্যাকেট হাতে পাওয়া মানুষ সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমারা গরিব মানুষ। সেনাবাহিনী সবসময় আমাদের সাহায্য সহযোগিতা করেন।