সোমবার, ৮ই আগস্ট, ২০২২ ইং, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ৮ই আগস্ট, ২০২২ ইং

আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করলেন চেয়ারম্যান প্রার্থী জালাল জমাদার

আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করলেন চেয়ারম্যান প্রার্থী জালাল জমাদার

আগামী ৩১ জানুয়ারি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নে নির্বাচনী প্রচার প্রচারণায় মাঠে নেমেছে চেয়ারম্যান প্রার্থীরা। মাঠে নেমে তাদের অবদানের কথা জনগণের নিকট তুলে ধরছেন।

সেনেরচর ইউনিয়নকে আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান চেয়ারম্যান প্রার্থী জালাল জমাদার। চেয়ারম্যান প্রার্থী জালাল জমাদার সাংবাদিকদের জিজ্ঞাসাবাদে বলেন, আমি ৩১ জানুয়ারি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সেনেরচর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে অংশগ্রহণ করতে যাচ্ছি। আমি সেনেরচর ইউনিয়নের জনগণের সুখে দু:খে সবসময় পাশে আছি। করোনাকালীন মহামারীর সময় সেনেরচর ইউনিয়নের অসহায় জনগণকে আমি অনেক সাহায্য সহযোগিতা করেছে।

আপামর সকল উন্নয়নে সেনেরচরবাসীর পাশে আছি থাকবো। জননেতা ইকবাল হোসেন অপু এমপি’র সার্বিক সহযোগিতায় ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন ত্বরান্বিত করেছি। আমি যদি আগামীতে সেনেরচর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হতে পারি, তাহলে ইউনিয়নের আনাচে-কানাচে যে রাস্তাঘাট কালভার্ট আছে, তা সমাপ্ত করব এবং একটি পরিপূর্ণ আদর্শ সেনেরচর ইউনিয়ন উপহার দিব। জনগণ আমার সাথে আছে, তারা আমাকে অনেক পছন্দ করে। সকলের সহযোগিতায নিয়ে সেনেরচর ইউনিয়নে স্বতঃস্ফূর্তভাবে আমি কাজ করবো।

সেনেরচর ইউনিয়নের জনগণ আমাকে পছন্দ করে। আমি আশাবাদী সেনেরচর ইউনিয়নের জনগণের জন‍্য আমি যা করেছি, তাতে জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে। এরপর তিনি গত ১৮ ডিসেম্বর জাজিরার বিজয় শোভাযাত্রায় সেনেরচর ইউনিয়নবাসী যেভাবে তার ডাকে সাড়া দিয়ে অংশগ্রহণ করেছে, সে বিষয়েও সেনেরচর ইউনিয়নের জনগণের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


error: Content is protected !!